নৌকা প্রার্থীর মাইক্রোবাসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্টিকার,১০ হাজার টাকা দন্ড

নিউজটি শেয়ার লাইক দিন

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চান্দিনায় বরকইট ইউনিয়নে নৌকা প্রার্থী আবুল হাসেম একটি মাইক্রোবাসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্টিকার লাগিয়ে কেন্দ্র পরিদর্শনের সময় বুধবার সকালে ডিবি পুলিশের একটি দল বরকইট বাজারে গাড়িটি আটক করে।

এরপর নৌকা প্রতীকের প্রার্থী চেয়ারম্যান কে ভ্রাম্যমাণ আদালত ১০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দিলেও চালক আলী আজ্জমকে ৭ দিন কারাবাসের দণ্ড দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লার চান্দিনার বরকইট ইউনিয়নে বুধবার ছিল পঞ্চম ধাপের ইউপি নির্বাচন। সকাল পৌনে ১০টায় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ- ১৬-১৭৩০) যোগে ডিবি, বিজিবি ও পুলিশ লিখা স্টিকার গাড়িতে করে বরকইট এলাকায় পরিদর্শনের সময়ে ডিবি পুলিশের একটি দল গাড়িটি আটক করে।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবিনা ইয়াছমিন গাড়িতে থাকা নৌকার প্রার্থী আবুল হাসেমকে ১০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন, তবে চলক আলী আজ্জমকে ৭ দিনে জেল দেন। এসক্রান্তে দুটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন ইসলাম বলেন,আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাইক্রোবাসের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্টিকার ব্যবহার করে নির্বাচনী এলাকায় পরিদর্শনের যান। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসলে তারা মাইক্রোবাসটি আটক করেন ও নৌকা প্রতীকের প্রার্থী চেয়ারম্যান ও আটক করেন। পরে আমাকে ফোন দিলে আমি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি সত্যতা পায়।এরপর আদালতের মাধ্যমে চেয়ারম্যান থেকে ১০ হাজার টাকা জরিমানা করা হয় ও চালককে সাত দিনের কারাদণ্ড দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *