নৌকার এজেন্টকে ৩৪ হাজার টাকাসহ আটক, ৩ মাসের কারাদণ্ড

নিউজটি শেয়ার লাইক দিন

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে ৩৪ হাজার টাকাসহ আটক হওয়া মহসিন মিয়া (৩২) নামের এক এজেন্টকে ৩ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৬ ডিসেম্বর) দুপুর পৌনে ১২টায় ওই ইউনিয়নের আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ভেতর থেকে পুলিশ তাকে আটক করে।

এরপর নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একরামুল ছিদ্দিক তাকে কারাদণ্ড দেন। কারাদণ্ডপ্রাপ্ত মহসিন আদমপুর গ্রামের রাসু মিয়ার ছেলে। তিনি আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান রতনের নির্বাচনী এজেন্ট ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, ধারণা করা হচ্ছে ওই এজেন্ট কেন্দ্রে ভোটগ্রহণে দায়িত্বরত কাউকে দেওয়ার জন্য টাকা এনেছিলেন। পরে পুলিশ সদস্যরা তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট কারাদণ্ড দেন।

নবীনগরের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একরামুল ছিদ্দিক জানান, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধিমালার ধারা ৩০ অনুযায়ী মহসিনকে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। আশা করা হচ্ছে এ ঘটনার পর নির্বাচনী এলাকায় দায়িত্বপ্রাপ্ত এজেন্ডা সতর্ক থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *