ইলিয়াসের তৃতীয় বিয়ে নিয়ে নেট দুনিয়ায় তুমুল হইচই

নিউজটি শেয়ার লাইক দিন

বিনোদন ডেস্ক: দেশের আলোচিত সংগীতশিল্পী ইলিয়াস হোসেনের মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা কে বিয়ে করেছেন। হুমায়রার এটি প্রথম বিবাহ হলেও সংগীত শিল্পী ইলিয়াস হোসেনের এটি তৃতীয় বিয়ে। বিষয়টি নিয়ে নেট দুনিয়ায় তুমুল হইচই তৈরি হয়েছে।

গত ১ ডিসেম্বর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

এ খবর শোবিজ মহলের সবারই কম-বেশি জানা। সুবাহর প্রথম বিয়ে হলেও এটি ইলিয়াসের তৃতীয় বিয়ে। এর আগে তিনি নিশাত তাবাসসুম ও কারিন নাজ নামের দুই তরুণীকে বিয়ে করেছিলেন।

এদিকে সুবাহ-ইলিয়াসের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই মুখ খুলেছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন। তিনি দাবি করেছেন, তাদের এখনো ডিভোর্স হয়নি। অর্থাৎ দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়ে, এবং তার অনুমতি না নিয়েই সুবাহকে বিয়ে করেছেন ইলিয়াস।

বিষয়টি নিয়ে ক্ষুব্ধ হয়েছেন সুবাহ। ফেসবুকে দীর্ঘ একটি পোস্ট দিয়ে বলেছেন অনেক কিছু। তার দাবি, কারিন ও তার পরিবারকে জানিয়েই ইলিয়াসকে বিয়ে করেছেন তিনি। এমনকি ডিভোর্স লেটার পর্যন্ত দেখেছেন। ফেসবুকে তিনি ডিভোর্স লেটারের ছবিও পোস্ট করেছেন।

সুবাহ লেখেন, ‘কারিনকে ইলিয়াস ডিভোর্স দিয়েছে, তা জেনেই আমি বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। ও আমাকে (ইলিয়াস) ডিভোর্স লেটারও দেখিয়েছে। তাছাড়া আমরা যে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি তা কারিন ও তার পরিবারকে দুই মাস আগেই জানিয়েছি। এখন তারা অস্বীকার করছেন কেন বুঝতে পারছি না। তবে আমি যে তাদের জানিয়েছিলাম তার প্রমাণ আমার কাছে আছে।’

ইলিয়াসের একাধিক বিয়ের সমর্থনে সুবাহ লেখেন, ‘যদি কোনও পুরুষের ক্ষমতা থাকে বউ পালার, সে একের অধিক বিয়ে করতে পারে। আর এমন তো না যে, ডিভোর্স না দিয়ে বাচ্চা রেখে বিয়ে করেছে ইলিয়াস! আর আমি তো জানি ইলিয়াসের সঙ্গে কারিন লিভ টুগেদার করেছিল। কারণ তাদের ওই বিয়ের কোনও বৈধ কাবিননামা নেই!’

কারিন ও ইলিয়াসের সংসার নিয়ে সুবাহ লিখেছেন, ‘ওই মেয়ে (কারিন) বিদেশে থাকে। তিন বছর ধরে দেশে আসে না। শুধু মোবাইলে কথা বললে কি সংসার হয়? কারিন এবং তার মায়ের অনেক অবৈধ সম্পর্ক আছে বিদেশে ও বাংলাদেশে, এটাও আমি জানি। সে মানসিকভাবে ইলিয়াসকে সবসময় প্যারা দিতো। এটা ইলিয়াসের সার্কেলের সবাই জানে। এও জানে ওরা বিবাহিত জীবনে কখনোই সুখী ছিল না।’

ইলিয়াসের সঙ্গে সুখে আছেন দাবি করে সুবাহ লিখেছেন, ‘আমি তখন ইলিয়াসের ভালো বন্ধু ছিলাম। পরে আমাদের দু’জনের ভালোলাগা থেকেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে পরিবারের সবাইকে জানিয়ে যা করার করেছি।

উল্লেখ্য, ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্ক থাকার সূত্রে আলোচনায় আসেন সুবাহ। এরপর কয়েকটি সিনেমায়ও কাজ করেছেন। কিন্তু এখনো কোনো সিনেমা মুক্তি পায়নি।

অন্যদিকে ইলিয়াস হোসেন সংগীতশিল্পী হিসেবে সাফল্য পেয়েছিলেন। তার কণ্ঠে ‘না বলা কথা’, ‘এক পলকে’, ‘নীল নয়না’সহ বেশ কিছু গান হিট হয়েছিল। কিন্তু বর্তমানে তিনি রাজনৈতিক অঙ্গনে সক্রিয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *