নৌকাপ্রার্থীর প্রচার বহরে হামলায় ১২ মোটরসাইকেলে ভস্মীভূত

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনী প্রচার বহরের ১২টি মোটরসাইকেল ভাঙচুরের পর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে রয়েড়া গ্রামে উমেদপুর ইউনিয়নে নৌকাপ্রার্থীর সাবদার হোসেন মোল্লার মোটরসাইকেল বহরে এ হামলার ঘটনা ঘটে। হামলার পর সংঘর্ষ ছড়িয়ে পড়েছে কয়েকটি গ্রামে।

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সাবদার হোসেন মোল্লার অভিযোগ, স্বতন্ত্রপ্রার্থী আব্দুল্লার সমর্থক সন্ত্রাসী বাহিনী হামলা করে এরকম তাণ্ডপ চালিয়েছে। এতে আহত হয়েছে অন্তত সাতজন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন,শোলকুপা থানা পুলিশের পক্ষ থেকে সঠিক ভাবে নির্বাচন হওয়ার জন্য যথাযথ ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে কিছু দুর্বৃত্ত সব সময় এলাকাটিকে অস্থিরতা সৃষ্টির চেষ্টা করছে। বর্তমানে ইউনিয়নের পরিস্থিতি নিয়ন্ত্রণে। পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম স্যারের নির্দেশে এলাকায় পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, পঞ্চম ধাপে শৈলকূপায় ১২টি ইউনিয়নের মধ্যে তিনটিতে ইভিএম ও বাকি নয়টিতে ব্যালটের মাধ্যমে আগামী ৫ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে মোট ২ লাখ ৩২ হাজার ৬৮ জন ভোটার। এর মধ্যে পুরুষ ১ লাখ ১৬ হাজার ২৬৭ জন ও নারী ১ লাখ ১৫ হাজার ৭৭১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *