নায়েবের ছেলে পুলিশ পরিচয়ে ভুয়া কাজী সাজিয়ে বিয়ে, র‌্যাবের হাতে আটক

নিউজটি শেয়ার লাইক দিন

কেশবপুর প্রতিনিধি: যশোরের কেশবপুরে বড়েঙ্গা গ্রামের ভূমি সহকারী কর্মকর্তা (নায়েব) আবু সাঈদের ছেলে মোস্তফা মাহিদ(২১) নিজেকে পুলিশ পরিচয় দিয়ে পুলিশের পোশাক পরে ভুয়া কাজী ডেকে বিয়ে করেছিলেন ঢাকা আশুলিয়া এলাকার এক মেয়েকে। এরপর কয়েক মাস আগে ঢাকা তে বাসা ভাড়া নিয়ে ঘর-সংসার করেন।

সর্বশেষ গত ১ মাস আগে যশোরের কেশবপুর নিয়ে এসে ঘর-সংসার করতে থাকেন। এক পর্যায়ে মেয়েটি তিন মাস অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি জানার পর প্রতারক মোস্তফা মাহিদ জোর করে ওই নারীর গর্ভপাত করান। প্রতারণার বিষয়টি ওই মেয়ে জানার পর ২৮শে ডিসেম্বর ২০২১ ইংরেজি তারিখে আশুলিয়া থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন। একপর্যায়ে ভিকটিমের পরিবার যশোরের র‌্যাব-৬ এর সদস্যরা রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে যশোরের কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রাম থেকে প্রতারক মোস্তফা মাহিদকে আটক করতে সক্ষম হয়। আটক মোস্তফা মাহিদের বাবা আবু সায়ীদ চৌগাছা ভূমি অফিসের ভূমি কর্মকর্তা হিসেবে দায়িত্বে রয়েছেন। এর আগেও মোস্তফা মোহিদ কেশবপুর এলাকায় এক নারিকে শ্রীলতাহানির দায়ে আটক হয়েছিলেন।

 

যশোর র‌্যাব-৬ এর  কোম্পানি লে: কমান্ডার এম নাজির রহমান বলেন, গ্রেফতারকৃত আসামী মোস্তফা মাহিদ পুলিশের ইউনিফর্ম পরিধান করে ভিকটিমের সাথে প্রতারণা করে এবং ভিকটিমকে একজন ভূয়া কাজীর সহায়তায় ছলনামূলক বিয়ে করে। ভিকটিমকে আসামী মোস্তফা মাহিদ প্রথমে ঢাকার আশুলিয়া এলাকায় ঘর ভাড়া নিয়ে স্বামী-স্ত্রীর পরিচয়ে একসাথে থাকতেন। এরপর  তার নিজ বাড়িতে প্রায় একমাস রেখে মিথ্যা ঘর-সংসার করে এবং ভিকটিম ৩ মাসের অন্তঃসত্ত্বা হলে জোর পূর্বক তার গর্ভপাত ঘটায়। ভিকটিম উক্ত ঘটনা বুঝতে পেরে বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করে। ওই মামলার প্রেক্ষিতে আসামিকে আটক করা হয়। আটককৃত আসামিকে ঢাকা আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *