থানার ওসি ও দারোগার বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: চাঁদাবাজির অভিযোগে যশোরের অভয়নগর থানার ওসি, এসআই ও এএসআই’র বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা করেন অভয়নগর উপজেলার শংকরপাশা গ্রামের গাজী ইউসুফের স্ত্রী ফারজানা ইয়াসমিন। অভিযুক্তরা হলেন, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম, এসআই দেবাশীষ রায় ও এএসআই কামরুজ্জামান।

মামলায় উল্লেখ করা হয়েছে, ওসি তাজুল ইসলাম ও অন্য আসামিরা বাদীর ভাসুর আবুল কালামকে বাড়িতে থাকতে হলে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। পুলিশের ভয়ে বাদীর শ্বশুর আমির আলী গাজি এক লাখ টাকা গত ৩০ ডিসেম্বর ওসিকে দিয়ে আসেন। এসময় বাদীর স্বামী গাজী ইউসুফ সাথে ছিলেন। বাকি ৪ লাখ টাকা দিতে ব্যর্থ হওয়ায় ইউসুফকে পুলিশ ৪ দিন ধরে থানা হাজতে আটকিয়ে রাখেন। পরে ১১ ডিসেম্বর তাকে বিস্ফোরক মামলায় আদালতে চালান দেয় পুলিশ।

মামলার আইনজীবী কাজী ফরিদুল ইসলাম জানান, আদালতের বিচারক সাহাদত হোসেন বিষয়টি আমলে নিয়েছেন।

বিষয়টি নিয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ওই মহিলার কখনো চিনি না। তবে যতটুকু জানি মহিলার স্বামী একজন চাঁদাবাজের সোর্স। সে টুঙ্গিপাড়া থেকে এসব কাজ করে বেড়াতো।  আমার থানার পুলিশ তাকে আটক করে কোর্টে চালান দেওয়ার পর ওই মহিলা আমিসহ দু’জনে এসআইকে জড়িয়ে চাঁদাবাজির মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *