ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে নেতাকর্মীদের ঢল

নিউজটি শেয়ার লাইক দিন

ঢাকা অফিস: ঢাকা জেলা আওয়ামী লীগের সপ্তম ত্রিবার্ষিক সম্মেলনে দলটির নেতাকর্মীদের ঢল নেমেছে। সম্মেলন শুরুর আগে থেকেই ঢাকা জেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা সম্মেলনস্থলে উপস্থিত হতে শুরু করেন।

শনিবার (২৯ অক্টোবর) দুপুর দুইটা থেকে এ সম্মেলন শুরু হয়।বেলা ১২টা থেকেই নেতাকর্মীরা যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাক ও পিকআপ ভ্যানে করে সম্মেলনস্থলে আসতে শুরু করেন।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতি বাড়তে থাকে। দুপুর হতেই নেতাকর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

গতকাল শুক্রবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনসমাগম কাকে বলে তাল আগামীকাল (শনিবার) থেকে বিএনপিকে বুঝিয়ে দেওয়া হবে।

দলীয় সাধারণ সম্পাদকের এমন বক্তব্যের প্রতিফলনই যেন দেখা গেছে সম্মেলনস্থলে।

ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সম্মেলনের বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা-১ আসনে সংসদ সদস্য সালমান ফজলুর রহমান। এ ছাড়া কেন্দ্রীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা সম্মেলনস্থলে উপস্থিত হয়েছেন।

ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের জন্য ইতোমধ্যে বিরাট মঞ্চ ও প্যান্ডেল তৈরির কাজ শেষ হয়েছে। দলের প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে সম্মেলনের মঞ্চ। ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে সম্মেলনস্থল। তৈরি হয়েছে শুভেচ্ছা তোরণ। ত্রি-বার্ষিক এই সম্মেলনে আট বছর পর হওয়ায় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *