ছাত্রলীগের সাধারণ সম্পাদককে হত্যার হুমকি দিলো ইউপি সদস্যের সহযোগী

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি:যশোরেরর শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপুকে হত্যার হুমকির অভিযোগ উঠেছে। বাগআচড়া আসাদুল মেম্বারের সহযোগী কালা মিন্টু এ হত্যার হুমকি দেয়। ১৮ এপ্রিল দুপুর সাড়ে বারোটার দিকে ০১৮৮৩-৩৯১৬৪৭ ও ০১৯৫৯-৫৭৭৮৮৯ নাম্বার থেকে মেহেদি হাসান অপুর ০১৮৮৩৩১১৬৪৭ নাম্বারটিতে ফোন দিয়ে হত্যার হুমকি দেন। এ ঘটনায় মেহেদী হাসান অপু শার্শা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরি সূত্র থেকে জানা যায়, ঘটনার দিন মেহেদী হাসান অপু ব্যক্তি কাজে যশোরে অবস্থান করছিল। এসময় তার ০১৮৮৩৩১১৬৪৭ নাম্বারের রবি সিমের ফোন নাম্বারে ০১৮৮৩-৩৯১৬৪৭ ও ০১৯৫৯-৫৭৭৮৮৯ থেকে ফোন দিয়ে বলে আসাদুল মেম্বারের নামে ফেসবুকে যে পোষ্ট দিয়য়েছিস সেটা ডিলিট করে দে। তা না হলে রাস্তাঘাটে তোকে কুকুরের মতো পিটিয়ে হত্যা করা হবে।

মেহেদি হাসান অপু বলেন, আসাদুল মেম্বারের চাল চুরির প্রতিবেদন শেয়ার করায় মেম্বারের পালিত কালা মিন্টু সহ কিছু দুষ্কৃতিকারী আমাকে ও ৩ ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইউনুস আলীকে নানান ভয়ভীতি প্রদর্শন এবং আমাকে হত্যার হুমকি দিয়ে আসছে। একপর্যায়ে আমি 18 ই এপ্রিল আমার জীবনের নিরাপত্তা চেয়ে শার্শা থানায় একটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করি। যার নং৮৫১তাং২২/৪/২১।

তিনি আরও বলেন,বাগআঁচড়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক, আসাদুল মেম্বারের চাল চুরির বিষয়টি দলের নেতাকর্মী সহ সাধারণ মানুষ বিষয়টি জানে।চাল চোরের ঐ প্রতিবেদন যে কেউ শেয়ার করতে পারে। বাগআঁচড়া ইউনিয়ন ছাত্রলীগ ও আমার পরিবারের পক্ষ থেকে এসব দূর্নিতীবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবী জানিয়েছে।

বিষয়টি নিয়ে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগকে মৌখিক ভাবে অবহিত ও করেছি।

শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম কাছে হত্যা হুমকিদাতার সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে মেহেদী হাসান অপু থানায় লিখিতভাবে অভিযোগ করেছেন। বিষয়টি খোঁজখবর নেওয়া হচ্ছে। ঘটনা সত্য হলে অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *