কিশোরগঞ্জে নির্বাচন কর্মকর্তাদের গাড়িবহরে অগ্নিসংযোগ

নিউজটি শেয়ার লাইক দিন

কিশোরগঞ্জ সংবাদদাতা: কিশোরগঞ্জে কটিয়াদী উপজেলায় নির্বাচন কর্মকর্তাদের গাড়িবহরে অগ্নিসংযোগ করা হয়েছে।

রোববার সন্ধ্যায় ভোটগ্রহণ শেষে ফিরে আসার সময়ে সহশ্রাম-ধূলদিয়া ইউনিয়নের গৌরিপুরে পৌঁছালে কর্মকর্তাদের বহন করা মাইক্রো বাসটিতে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

 

রোববার (২৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে। একপর্যায়ে মাইক্রোবাসটিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা।

ভোটের সরঞ্জাম নিয়ে নির্বাচন কর্মকর্তারা ওই এলাকার একটি বাড়িতে গিয়ে আশ্রয় নিলে সেখানে গিয়েও হামলা চালানো হয় ও তাদের সঙ্গে থাকা সরঞ্জাম ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। খবর পেয়ে বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অর্ধশত রাউন্ড শটগানের গুলি ছুড়ে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে গৌরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনা শেষে উপজেলায় ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দিয়ে ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে থাকা সরঞ্জামও ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় ভোটগ্রহণ কর্মকর্তারা পাশের একটি বাড়িতে গিয়ে আশ্রয় নিলে সেখানেও তাদের ওপর হামলা চালানো হয়।

কটিয়াদী থানার ওসি এসএম শাহদাত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভোটগ্রহণ কর্মকর্তারা এখন নিরাপদে রয়েছেন। এছাড়া ওই এলাকার পরিস্থিতিও স্বাভাবিক। পরবর্তীতে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থান রয়েছে পুলিশ।

উল্লেখ্য, ওই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আবুল কাসেম আকন্দ (নৌকা) চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তিনি ১৭৬ ভোটের ব্যবধানে নিকটতম প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *