কানে হেডফোন দিয়ে রেললাইনে বসে গেম খেলা যুবকের মুহুর্তের মধ্যে ভবো লীলা শেষ

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: হেডফোন কানে দিয়ে গেম খেলছিল মাফুজ (১৫) জুবায়ের হোসেন (১৯) নামে দুই যুবক। পিছন থেকে বারবার ট্রেনের হুইসেল দিলেও সেদিকে ভ্রুক্ষেপ না করে তারা গেম খেলেই যাচ্ছিল।

একপর্যায়ে রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি উঠে গেল তাদের উপর দিয়ে। তড়িঘড়ি করে জুবায়ের রেললাইনের পাশে লাফ দিয়ে জীবন বাঁচাতে পারলে ও ট্রেনে কাটা পড়ে মারা গেলেন মাহফুজ। নিহত মাহফুজ যশোর সদর উপজেলা শাখারগাতী গ্রামের আব্দুল্লাহর ছেলে। এবং গুরুতর আহত জুবায়ের হোসেন কয়রা এলাকার আমজাদ আলীর ছেলে।

এ মর্মান্তিক ঘটনা ঘটেছে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জেলার অভয়নগর উপজেলার রাজঘাট মাইলপোস্ট এলাকায়।

আরো পড়ুন# রেললাইনের উপর দিয়ে যাওয়ার সময় কানে হেডফোন দিয়ে পাবজি গেম খেলার সময় ট্রেনে কাটা পড়ে ৪ কিশোরের মৃত্যু

স্থানীরা জিআরপি পুলিশকে খবর দিলে জিআরপি পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত মাফুজের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে এবং গুরুতর আহত জুবায়ের হোসেনকে উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তার স্বজনরা রাত ১১টায় জুবায়ের কে ঊন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে ওই দুই যুবক রেললাইনের পরে বসে হেডফোন কানে দিয়ে গেম খেয়েছিলেন। সন্ধ্যার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনে লোক বসা দেখে বারবার হুইসেল দেন। কিন্তু তারা ট্রেনের হুইসেলের কর্ণপাত না করে গেম খেলায় ব্যস্ত থাকেন। ট্রেনটি একেবারে তাদের নিকটে আসলে লাফ দিয়ে জুবায়ের প্রাণে বাঁচতে পারলেও ট্রেনে কাটা পড়ে মারা যান মাহফুজ। এ সময় পুলিশকে খবর দিলে কিছু সময় পর ঘটনাস্থলে গিয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে ঘটনা। আর আহত জুবায়ের কে উদ্ধার করে স্থানীয়রা অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

যশোর জিআরপি পুলিশের অফিস ইনচার্জ তরিকুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। আহত যুবক হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তবে সে এখনো শঙ্কামুক্ত নয়। জানা গেছে ওই যুবক রেল লাইনের উপরে বসে গেম খেলছিল। সন্ধ্যায় রাজশাহী থেকে ছেড়ে আসা কপোতাক্ষ এক্সপ্রেসের ধাক্কায় মাহফুজের মৃত্যু হয়েছে। তার সঙ্গী জুবায়ের গুরুতর আহত হয়েছেন। রেলওয়ে থানায় এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *