মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে আহত রাশেদের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বোলপুরের আলোচিত মাদকব্যবসায়ী মনিরুলের এলোপাতাড়ি ছুরিকাঘাতের শিকার হয়ে গুরুতর আহত সিএনজি চালক রাশেদ মারা গেছেন।

৩১ আগস্ট খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাড়ি ফিরার পর রাতে তিনি মারা যান।

 

স্থানীয়রা ঘাতক সন্ত্রাসী মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি মনিরুল ও তার সহযোগিদর দ্রুত আটক দাবি করেছেন।

থানা ও হাসপাতাল সূত্রে তথ্য মিলেছে, যশোর শহরতলী বোলপুরের আব্দুল মালেকের ছেলে রাশেদ আহমেদ (২৮) সিএনজি চালিয়ে জীবীকা নির্বাহ করেন। একই গ্রামের সুদখোর খোকনের ছেলে আলোচিত মাদক কারবারী মনিরুল ইসলাম কারণে অকারণে তার কাছ থেকে অর্থ আদায় করে আসছিল। এছাড়া তার সিএনজিটি নিজের দখলে নেয়ার ফন্দি ফিকিরি আটতে থাকে।

এ নিয়ে হুমকির পর গত ১৯ আগস্ট রাত ৮ টা দিকে বোলপুর ব্রিজের পাশে পেয়ে চালক রাশেদের উপর চড়াও হয় মনিরুল চক্র। মনিরুল সিএনজি চালক রাশেদকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা চেষ্টা করে। তার চিৎকারে একই গ্রামের আবু জাফরের ছেলে সাগর এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করে মনিরুল ও তার সহযোগীরা। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। তাদের মধ্যে সিএনজি চালক রাশেদের অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য ২০ আগস্ট গভীর রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। চিকিৎসা নেয়ার পর ৩১ আগস্ট তাকে রিলিজ দেয়া হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে। বাড়ি ফেরার পর এদিন রাতে তার অবস্থা আবার অবনতি হয়ে পড়ে। নিথর হয়ে পড়ে যান রাশেদ। অচেতন অবস্থায় রাত সাড়ে ৮ টায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন।

আরো পড়ুন# মাদক বিরোধের জেরেই হত্যা করা হয় বৃদ্ধ সাখাওয়াতকে

এদিকে স্থানীয়রা দাবি জানিয়েছেন, ছুরিকাঘাতকারী খুনী মাদক কারবারী মনিরুল এলাকায় গাঁজার বড় বড় চালানের ব্যবসা করে। এযাবত সে ৪ বার আটক হয়েছে পুলিশের হাতে। সর্বশেষ কয়েক সপ্তাহ আগেও সে বেনাপোলে আটক হয় গাঁজাসহ। সম্প্রতি সে জেলজেল থেকে জামিনে বের হয়ে আবার পুরোদস্তুর মাদকের ব্যবসায় জড়িয়ে পড়েন। তার সহযোগি মাদক কারবারী একই গ্রামের ফান্টু জলিল, সিরাপ জাকির, গাঁজা টিপুসহ ৫/৬ জনমাদক ব্যবসায়ী বহাল তবিয়তে এখনো সদর্পে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন। স্থানীয়রা তাদেরকে দ্রুত আটকের দাবি জানিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে।

রাশেদ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আটকের বিষয়ে যশোর কোতোয়ালি থানা পুলিশের অফিসার ইনচার্জ তাজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় এখনো কেউ লিখিতভাবে অভিযোগ করেনি। যে কারণে আমরা কোন আসামিকে আটক করতে পারেনি। তবে আজ অথবা কাল নিহতের পরিবার থানায় লিখিতভাবে অভিযোগ করবেন। এরপরে অভিযুক্তদের ধরতে পুলিশ মাঠে নামবেন বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *