উদ্ধারকৃত ১১টি মোটরসাইকেল নিতে অর্ধ শতাধিক আবেদনের মধ্যে ৪টি শনাক্ত

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের উদ্ধারকৃত ১১ টি মোটরসাইকেল পেতে যশোরের বিভিন্ন উপজেলা থেকে অন্তত অর্ধশতাধিক মোটরসাইকেলের মালিক তাদের নিজেদের কাঙ্খিত মোটরসাইকেল পেতে আবেদন করেছেন। এই অর্ধশতাধিক আবেদনের মধ্যে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা এ পর্যন্ত আবেদনের পরিপ্রেক্ষিতে চারটি মোটরসাইকেল শনাক্ত করেছেন।

উল্লেখ্য, যশোর গোয়েন্দা ডিবি পুলিশের সদস্যরা ৮ ও ৯ সেপ্টেম্বর ২০২১ তারিখ যশোর ডিবি পুলিশের একটি চৌকশ টিম যশোর, মাগুরা, ফরিদপুর, রাজবাড়ী জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ১০ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হন। এ সময় এসব চোর এদের কাছ থেকে ১১ টি চোরাই মোটরসাইকেল জব্দ করেন।

আরো পড়ুন# ১১টি মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ১০ সদস্য আটক

চোরাই উদ্ধার মোটরসাইকেল গুলোর মধ্যে তাৎক্ষনিভাবে ১টি ১৫০ সিসি লাল-কালো রংয়ের পালসার গাড়ি কেশবপুর থানার মামলা নং ০১, তাং ০২/০৩/২০২১ ধারা-৩৭৯ পেনাল কোড এর চোরাই মোটরসাইকেল এবং ১টি নীল রংয়ের সুজুকি জিকসার ১৫০ সিসি মোটর সাইকেল ঝিকরগাছা থানার মামলা নং- ০৫, তাং- ০৮/০৯/২০২১ ইং,ধারা – ৩৭৯ পেনাল কোড এর চোরাই মটরসাইকেল হিসেবে শনাক্ত হয়।

পরবর্তীতে জনৈক শফিকুল ইসলাম @ বিপ্লব, পিতা-মৃত কফিল উদ্দীন দফাদার,সাং-ভোগতী নরেন্দ্রপুর, থানা- কেশবপুর,জেলা-
যশোর সংবাদ পেয়ে ডিবি অফিসে এসে তার চুরি যাওয়া গাড়ী ১টি মেড ব্লু রংয়ের ১৫০ সিসি ইয়ামাহা এফজেটএস- ভার্সন ২ গাড়িটি সনাক্ত করে এবং এই সংক্রান্তে কেশবপুর থানার মামলা নং- ০৫, তারিখ- ১০/০৯/২০২১ ইং, ধারা-৩৭৯ পেনাল কোড রুজু করে।

এছাড়াও অদ্য ইং ১২/০৯/২০২১ তারিখে খুলনা পুলিশ লাইনে কর্মরত সাবেক ডুমুরিয়া থানার পুলিশ কনষ্টেবল মোঃ হৃদয় চৌধুরী এসে তার চুরি যাওয়া গাড়ী ১টি কালো রংয়ের সুজুকি জিকসার এসএফ ১৫০ সিসি মটরসাইকেলটি শনাক্ত করতে সক্ষম হয়।

সংবাদ পেয়ে যশোর জেলা সহ আশপাশ জেলার ভুক্তভোগীরা সরেজমিনে দেখে যাচ্ছে আবার কেউবা অললাইনে খোঁজখবর নিচ্ছেন। জানা যায়, গ্রেফতারকৃত চোর সিন্ডিকেট যশোর জেলা
সহ আশপাশ জেলা সমুহে বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল চুরি করে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে তাদের সহযোগীদের নিকট দুরবর্তী স্থানে বিক্রি করার তথ্য প্রমান পায়।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, সপ্তাহখানেক আগে চুরি যাওয়া এগারোটা মোটরসাইকেল জব্দ করা হয়। এরপর থেকে জেলার বিভিন্ন উপজেলার অর্ধশতাধিক লোক তাদের নিজেদের কাঙ্খিত মোটরসাইকেল পেতে আবেদন করেন। সেই সব আবেদনের পরিপ্রেক্ষিতে আমরা ইতিমধ্যে চারটি মোটরসাইকেল শনাক্ত করেছি। নতুন করে আবেদন আসলে সেগুলো দেখে বাকিদের মোটরসাইকেল শক্ত করার হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *