যশোরে ১১টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ১০ সদস্য আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ১১টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ১০ সদস্য আটক হয়েছে।

এ সময় গোয়েন্দা পুলিশের সদস্যরা চোর চক্রের সদস্যদের নিকট থেকে চোরাই মোটরসাইকেল বিক্রয়ের নগদ ২ লাখ ২৫ হাজার টাকা,মোটরসাইকেল বিক্রয়ের ৩টি কুরিয়ার সার্ভিসের রশিদও ৩টি মোটরসাইকেলের মাস্টার চাবিও উদ্ধার করেছে।

বুধবার ও বৃহস্পতিবার জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল তাদের আটক করেন।

আরো পড়ুনঃ ৮ পিস্তলসহ আটক আজিমের ভাই ছামাদ ফুটপাতের ভাজা মুড়ি বিক্রেতা কোটি কোটি টাকার মালিক

আটককৃতরা হলেন,

১) গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার পারকোরপা গ্রামের মতি মোল্লার ছেলে নুর ইসলাম(৩০)।

২) নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মানিনগর নলদী গ্রামের গোলাম মোস্তফার ছেলে আল আমিন শেখ(২৮)। সে যশোর সুলতান পুর এলাকার হামিদ সাহেবের বাড়ির ভাড়াটিয়া।

৩) খুলনা ফুলতলা উপজেলার চুনারঘাট গাড়াখোলা এলাকার মৃত্যু জাকির হোসেনের ছেলে আক্তার হোসেন(৩৯)। সে যশোর উপশহর ৭নং সেক্টরে আব্দুর রহমানের ভাড়াটিয়া।

৪) যশোর সদর উপজেলার বসুন্দিয়া জগনাথপুর খান পাড়া এলাকার আকসেদ গাজী ছেলে ফারুক গাজী(৩৬)। সে দীর্ঘদিন ধরে যশোর বেজপাড়া মাঠপাড়া এলাকায় থেকে মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত ছিলেন ।

৫) যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে কবির ওরফে নূর ইসলাম (৪০)।

৬) মাগুরা জেলার কোতোয়ালি থানার অন্তর্ভুক্ত মৃত মুন্সি মাহমুদুল হকের ছেলে মজিবুল হক (৩৩)।

৭) মাগুরা সদর উপজেলার আসলাম মোল্লার ছেলে রশিদুল ইসলাম (৩২),

৮) মাগুরা সদর উপজেলার এনামুল হকের ছেলে   চঞ্চল (৩১)।

৯) যশোর কেশবপুর উপজেলার কাজিরবেড় এলাকার এলাকার আব্দুস ছাত্তারের ছেলে সাধু (৩২)।

১০) রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সর্পব্যতেঙ্গা এলাকার মৃত- জোমারত মল্লিক ছেলে সালাম মল্লিক (৩৬)।

https://www.novanews24.com/wp-content/uploads/2021/09/11-motorcycle-udder.jpg
যশোর গোয়েন্দা পুলিশের উদ্ধার করা ১১ চোরাই মোটরসাইকেল

যশোর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)ও অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন ও অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার, ক’ সার্কেলের উপস্থিতিতে যশোর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বৃহস্পতিবার বেলা তিনটার সময় পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

 

যশোর গোয়েন্দা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপন কুমার সরকার বলেন,আটককৃতরা আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চিহ্নিত সদস্য। তারা দীর্ঘদিন ধরে যশোর অঞ্চলের বিভিন্ন স্থানে ভাড়া থেকে মোটরসাইকেল চুরির কাজ করে আসছিল।এক পর্যায়ে নিবিড় তদন্ত শেষে যশোর গোয়েন্দা পুলিশের অফিসার এসআই শামীম হোসেন, এসআই ইদ্রিসুর রহমান, এসআই শাহীনূর রহমানদের সমন্বয়ে একটা চৌকস টিম যশোর কোতোয়ালি মডেল থানা এলাকায় এবং মাগুরা, রাজবাড়ী, ফরিদপুর জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা চোর চক্রের মোট ১০ সদস্যকে গ্রেফতার এবং তাদের হেফাজত হতে মোট ১১ টা চোরাই মোটরসাইকেল, ৩ টা মাস্টার চাবী, চোরাই মোটরসাইকেল বিক্রয়লব্ধ নগদ ২ লাখ ২৫ হাজার টাকাসহ বিভিন্ন আলামত জব্দ করতে সক্ষম হয়। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানা একটি চুরির মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

2 thoughts on “যশোরে ১১টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ১০ সদস্য আটক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *