আ.লীগ নেতার ভাইয়ের বাড়িতে ৩ চোরাই মোটরসাইকেল

নিউজটি শেয়ার লাইক দিন

ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুরের বোয়ালমারীতে আওয়ামী লীগ নেতা মফিজুর রহমানের ভাই সোহেলের বাড়িতে অভিযান চালিয়ে তিনটি চোরাই মোটরসাইকেল এবং বিভিন্ন মোটরসাইকেলের যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৫ই মার্চ ২০২৩) দুপুরে উপজেলার অমৃতনগর গ্রামে এ অভিযান চালায় পুলিশ। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। পুলিশ বলছে, মফিজুর রহমান গাড়ি চোরচক্রের হোতা।

পুলিশ জানায়, মধুখালি উপজেলার উলুকান্দা-ঘোপঘাট গ্রামের বিপ্লব কুমার দের চুরি যাওয়া মোটরসাইকেল বোয়ালমারীর অমৃতনগর গ্রামের শহিদুল ব্যবহার করছেন বলে তিনি জানতে পারেন। শহিদুল পল্লী বিদ্যুতের ইলেকট্রিশিয়ান ও নির্মাণ শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক। শনিবার ওই ব্যক্তি শহিদুলকে ফোনে তার অবস্থান জানতে চাইলে তিনি নতুন বাসস্ট্যান্ডের একটি গ্যারেজে যেতে বলেন। এ সময় সেখানে তিনি তার চুরি যাওয়া মোটরসাইকেলটি পান। এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি জানান মোটরসাইকেলটি অমৃতনগর গ্রামের সাবেক ইউপি মেম্বার মফিজুর রহমানের কাছ থেকে নিয়েছেন। মফিজুর বোয়ালমারীর গুনবহা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

বিষয়টি পুলিশকে জানানো হলে অভিযান চালিয়ে ওই তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মফিজুর রহমান, তার ভাই সোহেল এবং একই গ্রামের শহিদুল আরও তিনটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান বলে জানান বোয়ালমারী থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. শফিউদ্দিন।

অভিযুক্ত আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান মোবাইলে বলেন, মোটরসাইকেলগুলো আমার কিংবা আমার ভাইয়ের বাড়ি থেকে উদ্ধার করা হয়নি। ওগুলো পার্শ্ববর্তী মোস্তাক, লিটনের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশের উপ-পরিদর্শক মো. শফিউদ্দিন বলেন, এ ছাড়াও আরেকটি গ্যারেজ থেকে আরেকটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, সাবেক মেম্বার মফিজুর রহমান গাড়ি চোরচক্রের হোতা। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, চোরাই মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। যাদের বাড়ি থেকে মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে, তাদের আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *