আবারো বাগআঁচড়া পুলিশের বিরুদ্ধে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: আবারো বাগআচড়া পুলিশের বিরুদ্ধে নিরীহ মানুষকে মাদক মামলা দিয়ে ফাঁসানো অভিযোগ উঠেছে। ৫ ই আগস্ট ২০২০ তারিখে শার্শা উপজেলার গোগা ইউনিয়ানের সেতাই আমলাই গ্রামের মৃত্যু জলিল মোল্লা ছেলে জাকির হোসেন ও একই এলাকার আবুল হোসেনের ছেলে আলি হোসেন এর নিকট ২লাখ টাকা দাবি করেন বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির এএসআই মাসুদ।মাসুদের দাবিকৃত টাকা দিতে না পারায় তাদেরকে ২৬ বোতল ভারতীয় মদ দিয়ে পরের দিনে আদালতে হস্তান্তর করেন।

অভিযোগকারী জাকির হোসেন বলেন, গত ৫ আগষ্ট আমি রাত্রে মাছ ধরে বিল থেকে ফেরার সময় আমাকে সেতাই ব্রিজ থেকে এএসআই মাসুদ আটক করে নিয়ে যায়। তারপর আমাকে ২৬ বোতল মদ দিয়ে মামলা দিয়ে চালান করে দেয়। আমার গ্রামের পুলিশের সোর্স বলে খ্যাত ফজলু ওই দারোগাকে দিয়ে আমাকে ফাঁসিয়েছে। আমি মিথ্যা মামলায় যশোর জেল খানায় ছিলাম। আমার নামে এ পর্যন্ত থানায় কোন মামলা নেই।

অপার অভিযোগকারী আলী হোসেন জানান, আমি ওই দিন রাত্রে বাড়ি থেকে খেয়ে আমার মাছের ঘেরে যেয়ে ঘুমিয়ে পড়লে পুলিশ আমার বাড়ি খুজতে আসে। আমাকে না পেয়ে পুলিশ চলে যায়। পরদিন শুনি পুলিশ আমাকে জাকিরের সাথে ওই ২৬ বোতল মদ এর মামলায় আসামি করেছে। বিষয়টি আমি যশোর নাভারণ সার্কেল এ এসপি জুয়েল ইমরানকে ও অবহিত করেছি। এরপর আমি ওই মামলায় ১১ দিন পালিয়ে থেকে আতœসমার্পন করে জেল হাজতে যাই। পরে জামিনে মুক্ত হই। আমার নামে মিথ্যা মামলা দেওয়ায় আমি বৃষ্টির সময় আমার মাছের ঘেরে কাজ করতে না পারায় প্রায় ৫ লাখ টাকার মাছ ভেসে যায়। আমি এর দৃষ্টান্ত মুলক বিচার চাই। আমার নামে ও এলাকার কেউ এপর্যন্ত মাদক ব্যবসা করি এরকম কোন অভিযোগ আনতে পারবে না।

উল্লেখ্য এর আগেও গত কয়েক মাস ধরে বাগআঁচড়া পুলিশের বিরুদ্ধে নিরীহ মানুষকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ উঠে আসছে। তাই এলাকার সুশীল সমাজের দাবি অনতিবিলম্বে তদন্তপূর্বক এসব বেপরোয়া পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক।

অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাসুদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি তাদেরকে ৫ ই আগস্টে ২৬ বোতল মদ সহ দুজনকে আটক করি। পরের দিন মাদক মামলা দিয়ে তাদেরকে আদালতে হস্তান্তর করি। তারা দুজন জামিনে ছাড়া়া পেয়ে এলাকায় এসে আমার নামে সাংবাদিকদের কাছে কুৎসা রটনা করছে।  তিনি অভিযোগকারীদের কাছে টাকা দামের বিষয়টিও অস্বীকার করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *