৩ নারীর পেটে স্কচটেপ দিয়ে মোড়ানো ১৫শ’ ইয়াবা ট্যাবলেট

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: তিন নারীর পেটে স্কচটেপ টেপ দিয়ে মোড়ানো ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

ছোট ছোট বলের মত করে ইয়াবা খেয়ে ফেলেন ঐ তিন নারী। সেই ইয়াবা এভাবে পেটে করে কক্সবাজার থেকে রাজধানী ঢাকায় নিয়ে আসেন তারা। এই তিনজন নারী মাদক কারবারিকে ডেমরা এলাকা থেকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।

গ্রেফতাররা হলেন মোছা. তৈয়বা, মোছা. ইয়াসমিন ও অন্য একজন অপ্রাপ্ত বয়স্ক।

গ্রেফতার তিনজনই কক্সবাজার জেলার বাসিন্দা।
আজ রবিবার সংবাদমাধ্যমকে এ তথ্য জানান গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম।

তিনি বলেন, ‌‘তিন মাদক কারবারি কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ডেমরা থানার গলাকাটা ব্রিজ এলাকায় অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কক্সবাজার থেকে বিক্রির উদ্দেশ্যে ইয়াবা খেয়ে পেটের ভেতর করে ঢাকায় নিয়ে এসেছেন।

পরবর্তীতে তাদের গ্রেফতার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে পাকস্থলীর ভেতর থেকে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ’
গ্রেফতারদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা হয়েছে জানিয়ে এ গোয়েন্দা কর্মকর্তা বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানিয়েছেন- কক্সবাজার থেকে ইয়াবা কিনতেন তারা। সেই ইয়াবা পলিথিন ও স্কচটেপ দিয়ে ছোট ছোট বলের মতো তৈরি করে খেয়ে পেটের ভেতরে তথা পাকস্থলীতে বহন করে ঢাকায় নিয়ে আসতেন। এরপর মলত্যাগের মাধ্যমে অপসারণ করে বিভিন্ন মাদক কারবারির কাছে বিক্রি করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *