১৭ই পা রাখলো বৈশাখী, প্রেসক্লাব যশোরে কেক কেটে জন্মদিন উদযাপন

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: ১৭ই পা রাখলো বৈশাখী টেলিভিশন। আজ সোমবার দুপুরে প্রেসক্লাব যশোরের হলরুমে কেক কেটে দিনটি উদযাপন করা হলো ।

বৈশাখী টেলিভিশনের যশোর জেলা প্রতিনিধি কামাল হোসেন আয়োজিত অনুষ্ঠানে সভাপতি করেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি দ্বীন ইসলাম দিনু, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সম্পাদক দেওয়ান মোর্শেদ, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি তহিদ মনি, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের উপদেষ্টা গোলাম সরোয়ার ।

যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি তহিদ মনি স্বাগত বক্তব্যে বলেন,বাঙলা ও বাঙালির অস্তিত্ব মাখা বৈশাখের চিরন্তন ভাবনার সাথে মুক্তিযুদ্ধের চেতনার অঙ্গীকার বহন করে চলেছে বৈশাখী টেলিভিশন। আজকের এই দিন উপলক্ষে বৈশাখী টেলিভিশনের অগ্রযাত্রা আরো বেগবান হোক সেই প্রত্যাশা করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সম্পাদক দেওয়ান মোর্শেদ বলেন, বর্তমানে দেশে অনেক টেলিভিশন এসেছে। কিন্তু যখন দেশের গুটিকয়েক টেলিভিশন চ্যানেল ছিলো তখন বৈশাখী টেলিভিশন বাংলাদেশের সাংস্কৃতিক গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। ২০০৫ সালে যাত্রা শুরু করে সাফল্যের সাথে পার করেছে ১৬টি বছর। তারুণ্যে উদ্ভাসিত বৈশাখী টেলিভিশন আজ দর্শক, শুভানুধ্যায়ীদের নিকট আরো কাঙ্ক্ষিত ও আস্থার গণমাধ্যমে পরিণত হয়েছে। পেশাদারিত্ব আর সৃজনশীলতা দিয়ে দর্শক হৃদয় জয় করেছে বৈশাখী। তিনি বৈশাখী টেলিভিশনসহ সকল মিডিয়া কর্মিদের মঙ্গল ও শুভ কামনা করেন।

অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রবীণ সাংবাদিক গোলাম সরোয়ার, সাংবাদিক তরিকুল ইসলাম মিঠু, শামীম হোসেন, কামাল হোসেন, সময় টেলিভিশনের আজাদুর রহমান আজাদ, শরিফুল ইসলাম, ফারুক হোসেন, রফিকুল ইসলামসহ ইউনিয়ন ও প্রেসক্লাব যশোরের সাংবাদিকবৃন্দ।

আলোচনা শেষে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি দ্বীন ইসলাম দিনু কেক কেটে সকলকে মিষ্টি মুখ করান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *