শার্শার শিলার প্রতারণার ফাঁদে কলেজ ছাত্র রেজোয়ান

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের শার্শা শালকোনা এলাকার শিলা খাতুন নামে এক নারির ফাঁদে পড়ে সর্বস্ব হারিয়েছে যশোর এম এম কলেজের শিক্ষার্থী রেজোয়ান হোসেন। এ ঘটনায় প্রতারক শিলা খাতুনকে আটক করেছে পুলিশ। প্রতারক শিলা খাতুন শালকোনা গ্রামের ফুলছুদ্দিনের মেয়ে।

থানা সূত্র থেকে জানা যায়,গত শনিবার সকালে শহরের ঘোপ নওয়াপাড়া জোড়াবাড়ি এলাকায় এই ঘটনার পর ভুক্তভোগী কলেজ ছাত্র রেজওয়ান হোসেন আকাশ বাদী হয়ে আটক শিলা খাতুনসহ অজ্ঞাতনামা আরো ২/৩জনের বিরুদ্ধে ওইদিন রাতেই কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন। আটক শিলা খাতুন শার্শা উপজেলার শালকোনা গ্রামের ফুলছুদ্দিনের মেয়ে। বাদী রেজওয়ান হোসেন আকাশ বেনাপোল পোর্ট থানার সাদীপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।
মামলার এজাহারে উল্লেখ করেছেন, তিনি যশোর সরকারি এমএম কলেজে লেখাপড়া করেন। আসামি শিলা খাতুন তার পূর্ব পরিচিত। সেই সুবাদে মাঝে মধ্যে তাদের মধ্যে ফোনালাপ হতো। শিলা খাতুন যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডে জোড়াবাড়ির বিপরীতে ইব্রাহিমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। একই বাড়িতে পাশের ফ্লাটে রুম খালি আছে বলে আকাশকে জানান শিলা খাতুন। মহাসিনা আক্তার নামে এক বান্ধবীকে সাথে নিয়ে ওই বাড়িতে বাসা দেখার জন্য গত শনিবার সকাল ১০টার দিকে যান। সেখানে যাওয়ার পরে শিলা খাতুন তার সহযোগীদের নিয়ে আকাশ ও তার বন্ধবীকে আটক করে রেখে তিন লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় আকাশকে এলোপাতাড়ি মারপিট করে। এক পর্যায় বিভিন্ন বন্ধুদের কাছ থেকে বিকাশের মাধ্যমে শিলার বিকাশ নম্বরে ৩৯ হাজার ৬শ’ টাকা এনে দেন। আর বাকি টাকা পরে দিবেন বলে তাদের আশ্বস্ত করেন। এরপর তাদের ছেড়ে দেয়া হলে আকাশ থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থল থেকে শিলাকে আটক করে। রোববার শিলাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *