যশোর ৬টি আসনের দুই স্বতন্ত্র প্রার্থীসহ ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

নিউজটি শেয়ার লাইক দিন

 তরিকুল ইসলাম মিঠু,প্রতিবেদক: যশোর ৬টি সংসদীয় আসনের মনিরামপুর -৫ আসনের দুই স্বতন্ত্র প্রার্থীসহ ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছে।

তাদের মধ্যে মনিরামপুর-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন লাভলু, হুমায়ুন সুলতান। এছাড়া শার্শা-১, আসনের জাকের পার্টির প্রার্থী সবুর খান, ঝিকরগাছা-২ আসনের সাফারুজ্জামান, যশোর সদর-৩ আসনের মহিদুল ইসলাম, (অভয়নগর ও বাঘারপাড়া-৪) আসনের লিটন মোল্লা ও কেশবপুরের সাইফুজ্জামান মনোনয়ন প্রত্যাহার করে নেন।

বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা আনিসুর রহমান।

 

প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আজ রোববার (১৭ই ডিসেম্বর) দুপুরে যশোর জেলা নির্বাচন কর্মকর্তার দপ্তরে গিয়ে তারা তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

উল্লেখ যশোর মনিরামপুর ৫ আসনের নৌকা প্রতিকের বর্তমান এমপি স্বপন ভট্টাচার্য ও চার জন স্বতন্ত্র প্রার্থীসহ ৯ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

প্রার্থিতা যাচাই-বাছাই কালে তাদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন লাভলু, হুমায়ুন সুলতান, কামরুল হাসান বারির প্রার্থিতা বাতিল হয়। নির্বাচন কমিশনে আপিলের পরে আমজাদ হোসেন লাভলু ও হুমায়ুন সুলতান প্রার্থিতা ফিরে পান।

প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আজ রোববার (১৭ই ডিসেম্বর) দুপুরে যশোর জেলা নির্বাচন কর্মকর্তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

প্রার্থিতা প্রত্যাহারের বিষয়ে হুমায়ুন সুলতানের মুঠোফোনে সংযোগ দিয়ে জানতে চাইলে তিনি প্রতিদিনের বাংলাদেশকে বলেন, আমার বাবা খান টিপু সুলতান আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে দুইবার সংসদ সদস্য হয়েছিলেন। তাই আমি যখন নৌকার বিরুদ্ধে ভোট চাইছিলাম, তখন আমার বিবেকে বাধা দিচ্ছিলো। এ কারণে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি। এখন নৌকা প্রতীক প্রার্থীর হয়ে কাজ করা সিদ্ধান্ত নিয়েছি। তবে অপর স্বতন্ত্র প্রার্থী প্রত্যাহার করা আমজাদ হোসেন লাভলুর মুঠোফোন  বারবার সংযোগ দিলেও তিনি তার ফোনটি রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *