যশোর ডিবি পুলিশের অভিযানে আরো ৫ মোটরসাইকেলসহ ৪ চোর আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে আরো ৫ মোটর সাইকেলসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য আটক হয়েছে।

আরো দেখুন# ১১টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ১০ সদস্য আটক

রোববার ও সোমবার যশোর জেলার ও চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা তাদেরকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে গোয়েন্দা পুলিশের সদস্যরা দুইটি মাষ্টার চাবি, মোটরসাইকেল প্রেরনের কুরিয়ার কপিও উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চিংড়ীখালী এলাকার মজিদ সরকার ওরফে মজিদ গাজীর ছেলে আলামিন ওরফে আলমগীর (৪০), যশোর জেলার বাঘারপাড়া থানার খানপুর এলাকার ছমির বিশ্বাসের ছেলে খাইরুল ইসলাম কাজল ওরফে কাজল বিশ্বাস (৫৬), এবং চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা থানার কাউন্সিলপাড়া এলাকার মৃত-মনির হোসেনের ছেলে সোহানুর রহমান তমাল ওরফে মামুন (২৮), ও একই থানার রাজাপুর মল্লিকপাড়া এলাকার শওকত আলী ওরফে সকোর ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

সুন্দরী রমণীর পেটের ভিতর থেকে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ভিডিও দেখুন এখানে ক্লিক করুন

যশোর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, যশোর জেলার ও চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে পাঁচটি মোটরসাইকেলসহ আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মোটর সাইকেলের তালা খোলার কাজে ব্যবহৃত দুইটি মাষ্টার চাবী, চোরাই মোটরসাইকেল প্রেরনের কুরিয়ার কপি ও উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে গ্রেফতারকৃত আলামিনের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় দুইটি অস্ত্র, দুইটি হত্যা, একটি মাদক, নয়টি মোটরসাইকেল চুরি মামলাসহ ১৪টি মামলা রয়েছে এবং সাদ্দামের বিরুদ্ধে ১টি অস্ত্র, ১টি মাদক, ৩টি মোটরসাইকেল চুরি মামলাসহ ০৫টা মামলা রয়েছে। ও খাইরুল ইসলাম সবুজের বিরুদ্ধে ১টি ডাকাতি মামলাসহ ৩টি মামলা, সোহানুর রহমান তমালের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ৫টি মোটরসাইকেল চুরি মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে আরো একটি চুরির মামলা দিয়ে তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *