অভয়নগরে বোমা তৈরির সময় বিস্ফোরিত হয়ে সন্ত্রাসী আহত

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:: যশোরের অভয়নগরে বোমা তৈরীর সময়ে বিস্ফোরিত হয়ে শফিকুল ইসলাম ওরফে শপ্পা (৩৫) নামে এক সন্ত্রাসী গুরুতর আহত হয়েছে।

গুরুতর অবস্থায় তাকে পরিবারের লোকজন অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সোমবার রাতে ১টার দিকে উপজেলার রাজঘাট কার্পেটিং জুট মিল এলাকায় তার নিজ বাড়িতে বোমা তৈরিকালে বোমা বিস্ফোরিত হয়ে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন#সুন্দরী রমণীর পেটে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট !

স্থানীয়রা জানায়, সোমবার দিবাগত রাত একটার দিকে শপ্পার ঘরে বিকট শব্দ শোনা যায়। এ সময় দৌড়ে গিয়ে জানতে পারি বোমা বিস্ফোরিত হয়েছে। পরিবারের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

 

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাদিয়া জাহান জানান, আহত শফিকুল ইসলাম ওরফে শপ্পাকে গুরুতর আহত অবস্থায় রাত দুইটার দিকে কয়েকজন যুবক হাসপাতালে নিয়ে আসেন। বিস্ফোরিত বোমার  স্প্রিন্টারে তার চোখ, মুখসহ শরীরের বেশ কিছু অংশ ক্ষতের সৃষ্টি হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরো পড়ুন# ৮ অস্ত্রসহ আটক আজিমের ভাই ফুটপাতের ভাজা মুড়ি বিক্রেতা কোটি কোটি টাকার মালিক

বিষয়টি নিয়ে অভয়নগর থানার অফিস ইনচার্জ (ওসি) এ কে এম শামীম হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, শফিকুল ইসলাম ওরফে শপ্পা এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় অপহরণ ও সন্ত্রাসী কার্যকলাপের একটি মামলা রয়েছে। গতকাল রাতে নিজ ঘরে বোমা তৈরীর সময় বোমা বিস্ফোরিত হয়ে সে গুরুতর আহত হয়।  খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়া চলমান রয়েছে। তার বিরুদ্ধে থানায় আর কোন মামলা আছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *