যশোরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ দু’জনের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী সহ দুই জন জনের মৃত্যু হয়েছে।

হাসপাতাল সূত্র থেকে জানা গেছে, রোববার(১৫ই জানুয়ারি ২০২৩)  সকাল ৯টার দিকে,যশোর-মাগুরা মহা সড়কের পাঁচ বাড়িয়া বেলতলায় করিম হোসেন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী বাসের চাকায় পিষ্টে হয়ে মৃত্যুবরণ করেন। সে সদর উপজেলার খাজুরা গ্রামের শাজাহান হোসেনের ছেলে।

নিহত করিমের চাচা আব্দুল জানান, রোববার সকালে বাড়ি থেকে মটর সাইকেল যোগে সাগর ও করিম ট্রেনিং করার জন্য যশোর আসছিলো। সাগর মটরসাইকেল চালাচ্ছিল করিম পিছনে বসেছিল। যশোর মাগুরা সড়কের পাঁচ বাড়িয়া বেলতলায় পৌঁছালে যশোর গামী সাতক্ষীরা এক্সপ্রেসের একটি বাস পিছন থেকে ধাক্কা দেয়। এ সময়ে করিম মোটরসাইকেল থেকে পড়ে গেলে বাসের চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। সাগর হোসেন রাস্তার পাশে পড়ে গিয়ে আহত হয়। পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার করে করিমকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে মনিরামপুর উপজেলার গরীব পুর চাঁন পুরে মটরসাইকেলের সাথে ইজিবিইকের মুখোমুখি সংঘর্ষে সজিব হোসেন (১৯) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়। নিহত সজীব হোসেন মনিরামপুর উপজেলার গরীবপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে এবং মনিরামপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র।

নিহত সজীবের ভাই নূর মোহাম্মদ জানান রোববার দুপুর মটরসাইকেল নিয়ে নিজের গ্রামের ভিতর ঘুরছিলো এসময়ে মটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত্যু ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *