যশোরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, চালক নিহত, আহত ৬

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোর-মাগুরা সড়কের গাইদঘাট নামকস্থানে দিগন্ত পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সোহাগ হোসেন চালকের মৃত্যু হয়। এ ঘটনায় বাসের ৬ যাত্রী গুরুতর আহত হয়েছেন।  স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। নিহত বাস চালক সোহাগ গোপালগঞ্জের কোটালিপাড়ার বাবুল মিয়ার ছেলে।

শুক্রবার ভোর পাঁচটার দিকে যশোর-মাগুরা সড়কের গাইদঘাট নামকস্থানে পৌছুলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, খুলনার দিঘলিয়া উপজেলার লাখফোটিয়া গ্রামের আলম শেখের স্ত্রী জাহানারা বেগম, চন্দ্রনিমোহর গ্রামের আলতাফ হোসেনের ছেলে রিপন, তেরখাদা উপজেলার মন্ডলগাতি গ্রামের শামীম আহমেদের ছেলে মীর মোহাম্মাদ, যশোর সদর উপজেলার জোদরহিমপুর গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে ফরহাদ হোসেন কাজল ও চৌগাছা উপজেলার রায়নগর গ্রামের মন্টু মিয়ার স্ত্রী নূরজাহান বেগম।

দুর্ঘটনায় আহত রুহুল কুদ্দুস বলেন , বৃহস্পতিবার রাত এগারোটার দিকে ঢাকার গাবতলী থেকে দিগন্ত পরিবহনের একটি বাস খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি যশোর-মাগুরা সড়কের গাইদঘাট নামকস্থানে পৌছুলে চালক নিয়ন্ত্রন হারিয়ে বাসটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। গুরুতর আহত হয় ৬ জন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের পাঠান।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার,  শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে কয়েকজন লোক গুরুতর জখম অবস্থায়় ৭ জনকে হাসপাতালে নিয়ে আসে। এসময়় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় গুরুতর আহত চালক সোহাগের আধা ঘণ্টা আগেই মৃত্যু হয়েছে। বাকিদের হাসপাতালে ভর্তি নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *