যশোরে ডিবি পুলিশের অভিযানে চোরাই স্বর্ণালংকারসহ গ্রীলকাটা চোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে চোরাই স্বর্ণালংকার, মোবাইল ফোন, গ্রিল কাটার সরঞ্জামসহ গ্রীলকাটা চোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক হয়েছে। 

শুক্রবার মধ্যরাত থেকে শনিবার ভোর ছয়টা পর্যন্ত যশোর সদর উপজেলার পুলেরহাট, রায়পাড়া, ভাতুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে গ্রিলকাটা চোর সিন্ডিকেটের এ পাঁচ সদস্যকে আটক করেন যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দেড় ভরি চোরাই স্বর্ণালংকার, ৬টি চোরাই মোবাইল ফোন, গ্রীলকাটার সরঞ্জাম,স্বর্ণ সাদৃশ্য বালা ও মাদক খাওয়ার সরঞ্জাম জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, (১) খোড়কি সার্কিট হাউজ পাড়া এলাকা আইয়ুব হোসেনের ছেলে শাকিল হোসেন (২২), সে এলাকার (মৃত্যু বারিক জোরদারের ছেলে বিল্লালের বাড়ীর ভাড়াটিয়া), স্থায়ী ঠিকানা-সাং-নইকাঠি, থানা-আশাশুনি, জেলা-সাতক্ষীরা (দাদা বাড়ী কোন ঘর নাই),(২) পুলেরহাট তপসীডাঙ্গা এলাকার সুমন হোসেন (২৭), (৩) চাচড়া রায়পাড়া এলাকার রাসু মিয়ার ছেলে জনি @ খোড়া জনি (২৫), (৪)চাঁচড়া ভাতুরিয়া দক্ষিণ পাড়া এলাকার আব্দুল করিম গাজির স্ত্রী রুবিনা আক্তার (৩০), (৫) ও রুবিনা আক্তারের পিতা আঃ করিম গাজী (৪৫)। সে ঐলাকার মৃত আবু তালেব গাজীর ছেলে।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, ২৮ই আগস্ট ২০২১ ইংরেজি তারিখ দিবাগত গভীর রাতে যশোর কোতয়ালী থানার খড়কী বামনপাড়া (কারবালা) এলাকার মৃত্যু কালাচাঁদ মিয়ার ছেলে রেজাউল করিমের বাড়ির ২য় তলার জানালার গ্রীল কেটে অজ্ঞাতনামা চোরেরা গৃহে প্রবেশ করে আলমারী ভেঙ্গে ৬ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা ও ২টি স্যামসাং মোবাইল ফোন নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৪ লাখ ৬৩ হাজার ৫০০ টাকা। এ ঘটনায় রেজাউল করিম বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার ২১শেঅক্টোবরে মামলাটির তদন্তভার দেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের নিকট। আমি মামলাটি গ্রহণ করে মামলাটির তদন্তভার দেয় গোয়েন্দা (ডিবি) পুলিশের পুলিশ পরিদর্শক শাহীনুর রহমানের নিকটে। একপর্যায়ে সে এসআই মফিজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার রাত থেকে শনিবার ভোর ছয়টা পর্যন্ত জেলার পুলেরহাট, রায়পাড়া, ভাতুরিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন। সময় তাদের কাছ থেকে দেড় ভরি চোরাই স্বর্ণালংকার, ৬টি চোরাই মোবাইল ফোন, গ্রীলকাটার সরঞ্জাম,স্বর্ণ সাদৃশ্য বালা ও মাদক খাওয়ার সরঞ্জাম জব্দ করা হয়। পরে আটককৃতদের আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *