যশোরে টিকা কেন্দ্র পরিদর্শন করলেন সেব্রিনা ফ্লোরা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে করোনার টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

রবিবার বেলা ১১ টার দিকে তিনি যশোর জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন। সময় তার সাথে ছিলেন যশোর সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন ও যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আখতারুজ্জামান।

তিনি ভ্যাকসিন প্রদান কারা কেন্দ্রগুলো পরিদর্শন করেনও স্বাস্থ্যসেবী ও গ্রহীতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

 

অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, যশোরের আপামর জনসাধারণ উৎসবমুখর পরিবেশে টিকা গ্রহণ করছেন। এটা দেখে আমি খুবই আনন্দিত ও উচ্ছ্বাসত । সরকারের পক্ষে টিকা গ্রহণকারীদের আমি ধন্যবাদ জানায়। আশা করছি করছি যারা এখনো টিকার গ্রহণের জন্য নিবন্ধন করেননি। তারা দ্রুত টিকা গ্রহণের জন্য নিবন্ধন করবেন এবং এই মহামারী থেকে নিজ ও তার পরিবারকে, তথা দেশ ও জাতিকে সুস্থ রাখতে সহযোগিতা করবেন।

যশোর  সিভিল সার্জন শেখ আবু শাহীন বলেন, কয়েক মাস আগে থেকেই যশোরে সিনে ফার্মের ও ভারতের তৈরি কবিসিন্ডের টিকা প্রদান করা হচ্ছিল। কিন্তু ২৮ অক্টোবর থেকে ফাইজারের টিকা দেয়া শুরু হয়েছে । চলমান রয়েছে জেলার আটটি পৌরসভার ও ৯৩ টি ইউনিয়নে গণটিকা টিকাদান কার্যক্রম চালু রাখা হয়েছে। জেলার প্রত্যন্ত অঞ্চলগুলোতে টিকা গ্রহণের জন্য সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করা হচ্ছে। আশা করা হচ্ছে এখনো পর্যন্ত যারা টিকা নেয়ার জন্য নিবন্ধন করেননি। তারা দ্রুত টিকা গ্রহণের জন্য নিবন্ধন করবেন এবং সংশ্লিষ্ট কেন্দ্রগুলোতে গিয়ে টিকা গ্রহণ করবেন।

পরিদর্শনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন সাইনুর সামাদ, হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাক্তার হিমাদ্রি শেখর সরকার, মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাক্তার নজরুল ইসলাম, হাসপাতালের মেডিকেল অফিসার আরিফ আহমেদ, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার রেহেনেওয়াজ রনি, প্রশাসনিক কর্মকর্তা আরিফুজ্জামান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *