বাঘারপাড়ায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত ৫

নিউজটি শেয়ার লাইক দিন

বাঘারপাড়া প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় প্রভাব বিস্তার কে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে গুরুতর পাঁচজন আহত হয়েছেন।

সোমবার সকালে উপজেলার জহুরপুর ইউনিয়ন এই ঘটনা ঘটে। 

জহরপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বদরউদ্দিন মোল্যা বলেন, সোমবার সকালে দলীয় সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা তাদের উপর হামলা করেন। এসময় তিনি ও তার ছেলেসহ পাঁচজন আহত হন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত মাহাবুব জানান, আজ সোমবার সকালে বাঘারপাড়ার জহুরপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বদরউদ্দিন মোল্যা নেতাকর্মী নিয়ে বাঘারপাড়া উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে জামতলা নামক জায়গায় পৌঁছালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান মিন্টুর লোকজন হিসেবে পরিচিত আব্দুর রশিদ (৩১), জসিম (৩০), মাসুদ (৩০), করিমসহ (২৮) ২০-২৫ জন তাদের উপর হামলা করে। এসময় স্বতন্ত্র পার্থী বদরউদ্দিন মোল্যা (৬৫), তার ছেলে আশিক ইকবাল (৩৪), কর্মী মাহাবুব (৩৫), লোটাসসহ (৪০) অন্তত পাঁচজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

 

বিষয়টি নিয়ে নৌকার প্রার্থী ইউনিয়ন যুবলীগের আহবায়কআসাদুজ্জামান মিন্টু কাছে জানতে চাইলে তিনি বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার লোকজন কারো উপরে হামলা করেনি।নির্বাচনী ফায়দা নেয়ার জন্য তারা নাটক করছে বলে তিনি জানান।

বাঘারপাড়া থানার অফিস ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দিন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়েছি বিদ্রোহী প্রার্থীর উপরে কে বা কারা অতর্কিত হামলা করেছে। তবে এখন পর্যন্ত থানায় কেউ লিখিতভাবে অভিযোগ করেননি। থানায় লিখিতভাবে অভিযোগ করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *