যশোরে অনলাইনে জুয়া খেলায় দুই জোয়াড়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে যশোরে মনিরামপুরে অনলাইনে অবৈধ ব্যাটিং অ্যাপসের মাধ্যমে জুয়া খেলার দায় ২ যুবক আটক হয়েছে।

রোববার (২৭শে নভেম্বর ২০২২) বিকাল চারটার দিকে জেলার মনিরামপুর উপজেলার কমলপুর এলাকায় যশোর র‌্যাব -৬ এর সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটকৃত হলেন, জেলার মনিরামপুর উপজেলার কমলাপুর গ্রামের চিত্ররঞ্জন রায়ের ছেলে শ্রী বিপ্লব রায় (২৩)ও একই এলাকার আনন্দ কুমার রায়ের ছেলে শ্রী সমীর কুমার রায় (২৩)।

এ সময়ে গ্রেফতারকৃতদের নিকট হতে অনলাইন বেটিং এর কাজে ব্যবহৃত ২টি এনড্রয়েড স্মার্ট মোবাইল ফোন জব্দও করে র‌্যাব-৬ এর সদস্যরা।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে: কমান্ডার নাজির রহমান বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বেশ কিছুদিন যাবত যশোর জেলার মনিরামপুর কমলাপুর এলাকায় একটি চক্র 1XBET সহ বিভিন্ন বেটিং ওয়েব সাইটের মাধ্যমে অবৈধভাবে জুয়া খেলার অর্থ লেনদেন করে আসছে।

চক্রটি অনলাইনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন ব্যক্তির নিকট হতে অবৈধভাবে ডলার ক্রয়-বিক্রয় এবং বিকাশ,নগদ,রকেট একাউন্ট ব্যবহারের মাধ্যমে অর্থ লেনদেন করে আসছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‌্যাব-৬, যশোরের একটি আভিযানিক দল রোববার বিকাল চারটার দিকে জেলার মণিরামপুর উপজেলার কমলপুর এলাকায় অভিযান চালিয়ে অনলাইন বেটিং এর মাধ্যমে অবৈধ অর্থ লেনদেন চক্রের মূলহোতা বিপ্লব রায় ও সমীর কুমার রায়কে আটক করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে অনলাইনে অবৈধ অর্থ লেনদেনের মামলা দিয়ে মনিরামপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *