যশোরের ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-গুলিসহ ডাকাত সদস্য আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোর-মাগুরা মহাসড়কের হাশিমপুর বাজারের রাহেলাপুর মোড়ে ডাকাতি প্রস্তুতির সময় শামীম আহামেদ নামে এক ডাকাত সদস্যকে আটক হয়েছে। মঙ্গলবার ভোর চারটার দিকে যশোরে পুলিশের সদস্যরা তাকে আটক করেন।এসময় তার দখল থেকে একটি ওয়ান স্যুটারগান, এক রাউন্ড গুলি, ৪টি হাসুয়া, ১টি লোহার সাবল, ২টি লোহার রড, ১টি গাছ কাটা করাত এবং একটি ট্রাক জব্দ করেছে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় দু’টি মামলা হয়েছে।
আটককৃত শামীম আহাম্মেদ চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদাহ খেজুর বাজার এলাকার কামাল শেখ ওরফে জুমাত আলীর ছেলে। আটককৃত ডাকাতের দেয়া তথ্যে পলাতক আরো ৪ ডাকাতের নাম পেয়েছে পুলিশ। পলাতক ডাকাতেরা হচ্ছে, কুষ্টিয়া জেলার ফারুক, চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার নাগদা গ্রামের বিপ্লব, চুয়াডাঙ্গা দর্শনার মোবারক পাড়া (শান্তিপাড়া) গ্রামের রাকিব ও চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার শাহিনসহ অজ্ঞাত ৬/৭জন।

 

যশোরের ইছালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ মিজানুর রহমান ৯ মার্চ ভোর রাতে কোতোয়ালি মডেল থানায় আটককৃত ও পলাতক ডাকাতের বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনি বলেছেন, ৮ মার্চ গভীর রাতে নিয়মিত রাতের টহল ডিউটি করাকালে মনোহরপুর বাজারে অবস্থানের সময় খবর পান। হাশিমপুর বাজারের রাহেলাপুর মোড়ের শাহাদৎ হোসেনের চায়ের দোকানের সামনে রাস্তার উপর কয়েকজন ডাকাত ট্রাকসহ রাস্তায় ডাকাতির প্রস্তুতি নিয়েছে। ওই সংবাদের ভিত্তিতে দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি আঁচ করে ডাকাত সদস্যরা ট্রাক থেকে লাফিয়ে পড়ে দৌঁড়ে পালানোর সময় শামীম আহাম্মেদ আটক হয়। অন্যান্য আসামিরা দৌঁড়ে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *