যবিপ্রবিতে কর্মকর্তা-কর্মচারীরা একদিনের বেতন দিলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থেমাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণতহবিলে একদিনের বেতনের সমপরিমাণঅর্থ দিচ্ছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তিবিশ^বিদ্যালয়ে (যবিপ্রবি) কর্মরত সকলশিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা। এ ছাড়াযবিপ্রবির অস্বচ্ছল ও দরিদ্র শিক্ষার্থীদেরসহায়তায়ও মে মাসের একদিনেরবেতনের সমপরিমাণ অর্থ দেবে শিক্ষকসমিতি।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, কর্মকর্তাসমিতি ও কর্মচারী সমিতি থেকেবিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মোঃ আনোয়ার হোসেন বরাবর এউদ্যোগ নেওয়ার চিঠি দেওয়ার পর, আজসোমবার মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ওকল্যাণ তহবিলে অর্থ দেওয়া সংক্রান্তসিদ্ধান্ত নেওয়া হয়। অনুদানের এ অর্থযবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃআনোয়ার হোসেনের নেতৃত্বে মাননীয়প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলেশিগগিরই প্রদান করা হবে।

করোনার কারণে যবিপ্রবির অস্বচ্ছল ওদরিদ্র শিক্ষার্থীদের সহায়তায় মে মাসেরএকদিনের বেতনের সমপরিমাণ অর্থশিক্ষক সমিতি তাদের নিজস্বব্যবস্থাপনায় বিতরণ করবেন। করোনারকারণে আটকে পড়া পাঁচ জন বিদেশিশিক্ষার্থীকে যবিপ্রবির শিক্ষার্থী কল্যাণতহবিল থেকে সহায়তা দেওয়া হচ্ছে। এরআগে বিশ^বিদ্যালয়ের বিভিন্ন বিভাগ,অ্যালামনাই অ্যাসোসিয়েশন, যবিপ্রবিশিক্ষার্থীদের বিভিন্ন সংগঠনও যবিপ্রবিরঅস্বচ্ছল ও দরিদ্র শিক্ষার্থীদের সহায়তায়এগিয়ে এসেছেন এবং সহযোগিতাঅব্যাহত রেখেছেন। এ ছাড়া যবিপ্রবিতেকর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরানিজ উদ্যোগে করোনার ফলে ক্ষতিগ্রস্তশিক্ষার্থী ও ব্যক্তিদের আর্থিকসহবিভিন্নভাবে সহযোগিতা করছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *