বেনাপোল ভুমি সহকারী কর্মকর্তার বিরুদ্ধে কুৎসা রটনায় প্রতিবাদ

নিউজটি শেয়ার লাইক দিন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ:বেনাপোল ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা কামাল হোসেনের বিরুদ্ধে ভিত্তিহীন কুৎসা রটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন বেনাপোল ইউনিয়ন ভূমি অফিসের স্টাফরা।

প্রতিবাদে জানানো হয়েছে, বেনাপোলের গয়ড়া গ্রামের মৃত্যু মিজানুর রহমানের পুত্র তোতামুল হক টুকু বাদি হয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যশোর আদালতে মামলা করেন। যার মামলা নং পি-৯৩৬/২০২২।

মামলার এজাহার সুত্রে জানা যায়, বাদী তোতামুল হক টুকুর পৈত্তিক সম্পত্তি ৮৬ নং গয়ড়া মৌজায় আর এস ৭৮৮ খতিয়ানে ৯১৩ দাগে ১১৯ শতক জমিতে ফলজ আম গাছ লাগানো আছে। বিবাদী একই গ্রামের তফেল আওলিয়ারের ছেলে মুছা করিম অবৈধ ভাবে জোর পুর্বক আম বাগানের ভিতর দিয়ে স্যালো মোটরের বিদ্যুৎ সংযোগ লাগায়। বিদ্যুৎ সংযোগে ১৩০ ফুট ড্রপ তার লাগানোর নিয়ম থাকলেও সেটা না মেনে অবৈধভাবে প্রায় ৮০০ ফুট ড্রপ তার লাগিয়ে বিদ্যুৎ সংযোগ করে উক্ত মোটর চালু করে।

 

বিষয়টি অধিকতর তদন্তের জন্য আদালত শার্শা উপজেলার সহকারী ভূমি কমিশনার ফারজানা ইসলামকে নির্দেশ দেন। ফারজানা ইসলাম বিষয়টি তদন্তের জন্য বেনাপোল ইউনিয়ন ভূমি সরকারী কামাল হোসেনকে সরজমিন তদন্তের দায়িত্ব দেন। একপর্যায়ে কামাল হোসেন তার অন্যান্য সহকর্মীদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বাদীর বিবরণ মিথ্যা বলে জানতে পারেন। এই মর্মে তিনি আদালতে প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদন দাখিলের পরে বাদি ক্ষিপ্ত হয়ে কিছু নৈতিক স্খলন সাংবাদিককে দিয়ে মিথ্যা কুৎসা রটনা করছেন। বিষয়টি আমার দৃষ্টিগোচর হয়েছে। আমিও আমার সহকর্মীরা এ কুৎসা রটনার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *