বনিফেসের উদ্যোগে যমেকে ১৫ টাকায় ডায়াবেটিস পরীক্ষা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরে ডায়াবেটিস রোগীদের পাশে বনিফেস সামাজিক সংগঠন। এখন তারা ডায়াবেটিস পরীক্ষা করতে পারবে মাত্র পনের টাকায়। এছাড়া দুস্থরা ফ্রিতে এ পরীক্ষা করাতে পারবেনন। বুধবার ২৫০ শয্যা হাসপাতাল কতৃপক্ষের হাতে পরীক্ষা সামগ্রী তুলে দেয় সংগঠনের নেতৃবৃন্দ।
বুধবার দুপুরে হাসপাতালের সভাকক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেন সিভিল সার্জন শেখ আবু শাহীন। তিনি সংগঠনের এই কার্যক্রমকে সাধুবাদ জানান এবং প্রশংসা করেন। এছাড়া এধরনের কার্যক্রমের পাশ থেকে সহায়তা করার আশ্বাস দেন তিনি।
এর আগে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ আরিফ,আর,এম,ও,২৫০ শয্যা জেনারেল হসপিটাল , হাসপাতালের সমাজসেবা অফিসার জনাব রুবেল হাওলাদার, জেলা হসপিটাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সদস্য এস এম জাহাঙ্গীর হোসেন খোকন, দৈনিক লোকসমাজের স্টাফ রিপোর্টার বিএম আসাদ, জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ন সম্পাদক এবং ছিট কাপড় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ শাহা জান কবির শিপলু, বর্নমালা হাইস্কুলের প্রধান উপদেষ্টা জাকির হোসেন রাজিব, বেজপাড়া বিট পুলিশ কমিটির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।
যশোরের সিভিল সার্জন ও হাসপাতালের তত্ত্বাবধায়কের হাতে ডায়বেটিস মাপার ছয়টি মেশিন ও প্রায় দুইশত কিট তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দরা। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি বেলাল হোসেন বনি, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শাওন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক শ্রাবনী রায় ও সদস্য শাহারুল ইসলাম ফারদিন।
সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি বেলাল হোসেন বনি বলেন এই কার্যক্রম চলমান থাকবে। এছাড়া সংগঠনের পক্ষ থেকে সব সময় তদারকি করবেন তারা। রোগীরা যেন সঠিক সেবা পায় তার জন্য তারা নিরালস কাজ করে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *