ফাইম ইন্টারন্যাশনালের বিরুদ্ধে দুই কর্মচারীর ব্যাংক একাউন্ট থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

নিউজটি শেয়ার লাইক দিন

 স্টাফ রিপোর্টার, যশোর: যশোরে মোটর পার্টস ব্যবসায়ী ফাহিম ইন্টারন্যাশনাল লিমিটেডের বিরুদ্ধে ভয় ভীতি দেখিয়ে জোর করে দুই কর্মচারীর ব্যাংক একাউন্ট থেকে ৫ লাখ ৩৩ হাজার ৮০০ টাকা টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।

তবে মোটর পার্টস ব্যবসায়ীর দাবি দোকানের কর্মচারী নাসির উদ্দিন (২৬) ও ইনাম (২২) দোকানের মালামাল চুরি করে ধরা পড়েলে স্থানীয় ব্যবসায়ীরা ক্ষতিপূরণ হিসেবে তাদের একাউন্ট থেকে টাকা নিয়ে আমার একাউন্টে জমা করেছেন।

মঙ্গলবার (২৮ শে মার্চ ২০২৩) দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে ভুক্তভোগী ওই দুই যুবক ব্যবসায়ের বিরুদ্ধে এ অভিযোগ তোলেন।

 

লিখিত অভিযোগে নাসির উদ্দিন বলেন, আমি নাসির উদ্দিন ও আমার সহকর্মী ইনাম গত ১০ বছর ধরে যশোর মনিহার মোড়ে ফাহিম ইন্টারন্যাশনাল (মোটর পার্টসের) দোকান কর্মচারী হিসেবে চাকরি করে আসছি। গত এক বছর যাবত দ্রব্যমূল্যের দাম ঊর্ধ্বগতি হওয়ায় আমরা ফাইম ইন্টারন্যাশনালের মালিক খুরশিদ আলম কে বেতন বাড়ানোর জন্য বিশেষভাবে অনুরোধ করি। তিনি বেতন বাড়াবেন বলে আমাদের সঙ্গে দীর্ঘ সময়ে তাল বাহানা করতে থাকেন। গত মাসখানেক আগে আমাদের বেতন বৃদ্ধি না করলে দোকানে আমাদের কাজ করা সম্ভব হবে না, একথা জানিয়ে দেয়। এরপর তিনি আমাদের বিরুদ্ধে মিথ্যে চুরির অভিযোগ তোলেন। এক পর্যায়ে তিনি তার কিশোর গ্যাং দিয়ে অস্ত্র মুখে জিম্মি করে আমাদের ভয়-ভীতি দেখিয়ে মোবাইল অ্যাপসের মাধ্যমে আমারও আমার সহকর্মীর দু’টি অ্যাকাউন্ট থেকে পাঁচ লাখ ৩৩ হাজার ৮০০ টাকা দোকান মালিক খুরশিদ আলমের একাউন্টে প্রেরণ করেন। এরমধ্যে আমার অ্যাকাউন্ট থেকে ২ লাখ ৫ হাজার টাকা ও আমার সহকর্মী ইনামে অ্যাকাউন্ট থেকে তিন লাখ ২৮ হাজার ৮০০ টাকা দোকান মালিক খুশির আলমের একাউন্টে সরিয়ে নেন।

এ সময়ে তার সন্ত্রাসীর অস্ত্রের মুখে ভয়-ভীতি দেখিয়ে আমাদের কাছ থেকে জোর করে মিথ্যা স্বীকারোক্তি মূলক জবানবন্দীর ভিডিও করে রাখেনও মালিক তিনটা,তিনটা ছয়টা ফাঁকা স্টামে স্বাক্ষর করিয়া নেন। দোকান মালিক খুরশিদ আলম এটা করেই ক্ষান্ত হননি তিনি আমাদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দিয়ে পুলিশ দিয়েও হয়রানি করছে। তাছাড়া বিভিন্ন সময় তার সন্ত্রাসী দিয়ে হুমকি-ধমকি দিচ্ছে বলে অভিযোগ করেন।

বিষয়টি নিয়ে দোকান মালিক খুরশিদ আলমের কাছে জানতে চাইলে তিনি সব অভিযোগ মিথ্যাও ভিত্তিহীন বলে দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *