পিস্তল-গুলিসহ ১৫ মামলার আসামি পিচ্চি রাজাসহ দু’সন্ত্রাসী গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে একটি ওয়ান শুটারগান পিস্তল,এক রাউন্ড কার্তুজ ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১৫ মামলার আসামী রাজা ওরফে পিচ্চি রাজা ও জসীমউদ্দীন নামে দুই সন্ত্রাসী  পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

সোমবার (২৪শে অক্টোবর ২০২২) দুপুর তিনটার দিকে যশোর ষষ্টিতলা রেলগেট প্রাইভেট স্ট্যান্ডের কালামের চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন যশোর কোতোয়ালি থানার পুলিশের সদস্যরা।

গ্রেফতারকৃত রাজা ওরফে পিচ্চি রাজা যশোর রেলগেট পশ্চিম পাড়া কলাবাগান এলাকার মজিবর রহমানের ছেলে ও ও জসিম উদ্দিন রেলগেট পশ্চিম পাড়া এলাকার নাজিমুদ্দিনের ছেলে।

 

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, আটককৃতদের মধ্যে একজনের নামে মাদক, সন্ত্রাসী ও চাঁদাবাজি সহ ১৫ টি মামলা রয়েছে। সোমবার দুপুরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যশোর রেলগেট এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে ওই সন্ত্রাসীরা সন্ত্রাসী কার্যাবলী পরিচালনার জন্য অবস্থান করছে। বিষয়টি যশোর অতিরিক্ত পুলিশ সুপার, (‘ক’ সার্কেল) বেলাল হোসাইন, পিপিএম কে অবগত করলে, তিনি ওই সন্ত্রাসীদের আটকের নির্দেশ দেন। এ সময়ে আমি যশোর কোতোয়ালি থানার চৌকস অফিসার এসআই সালাউদ্দিন খান, এসআই শরিফুল ইসলাম, এসআই রফিকুল ইসলামের  সমন্বয়ে গঠিত একটা চৌকস টিমকে সেখানে পাঠিয়ে অভিযান চালানোর নির্দেশ দেয়। পুলিশের চৌকস টিম টি দুপুর তিনটার দিকে যশোর ষষ্টিতলা রেলগেট প্রাইভেট স্ট্যান্ডের কালামের চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত ১৫ মামলার আসামি রাজা ওরফে পিচ্চি রাজা ও তার সহযোগী জসিম উদ্দিনকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড কার্তুজ ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। পরে তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের দু’টি মামলার দেয়া হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *