নৌকার প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা জানানোয় এসআই বদলি

নিউজটি শেয়ার লাইক দিন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোয় উপপরিদর্শক (এসআই) জিলালুর রহমানকে বদলি করা হয়েছে।

তিনি রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে রাজশাহীর পুলিশ সুপার এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের প্রার্থী তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদকে দলীয় কার্যালয়ে গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অভিযুক্ত পুলিশ কর্মকর্তা। এ সময় তার সঙ্গে অন্যান্য পুলিশ সদস্যরাও উপস্থিত ছিলেন। ফুল দেওয়ার সেই ছবি সামজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনা শুরু হয়। এ ঘটনার পর তাকে পুলিশ লাইনে বদলি করা হয়েছে।

স্থানীয়রা জানান, এসআই জিলালুর রহমান ২০২২ সালে ২৭ মার্চ তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে যোগদান করেন। যোগদানের পর থেকেই মেয়র আবুল কালাম আজাদের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে। তিনি শুরু থেকেই পক্ষপাতিত্বমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন।

রাজশাহী পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, নৌকার প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা দেওয়ার একটি ছবি নজরে এসেছে। এরপরই তাকে পুলিশ লাইনে বদলি করা হয়েছে।

বদলির বিষয়ে এসআই জিলালুর রহমানের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

তবে ঘটনার পর গণমাধ্যমকে তিনি বলেন, নির্বাচনকে ঘিরে কাউকে ফুলেল শুভেচ্ছা জানাননি। সামাজিক মাধ্যমে যে ছবি প্রচার হচ্ছে, সেটা অনেক আগের। পৌর মেয়র আবুল কালাম আজাদ ভারত থেকে ফেরার পর এ শুভেচ্ছা জানানো হয়েছিল। ছবিটি এখনকার নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *