নিম্ন আয়ের মানুষের পাশে কনফিডেন্স সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লি:

নিউজটি শেয়ার লাইক দিন

রংপুর প্রতিনিধি:শনিবার (২ মে ২০২০)বিকেলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্মানিত সচিব, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, জনাব মোঃ রেজাউল আহসান মহোদয় ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মানিত অতিরিক্ত সচিব জনাব মোঃ জাহাঙ্গীর আলম বুলবুল মহোদয় রংপুরের ত্রাণ কার্যক্রম ও রংপুর জেলা প্রশাসনের সঙ্গে কোভিড-১৯ এর সার্বিক বিষয়ে মতবিনিময় সভা করেন ।

সেই সাথে মাঠ পর্যায়ে কাজ করার জন্য উপজেলা সদরের সকল কর্মকর্তা ও কর্মচারীকে পিপি প্রদান করেন। মত বিনিময় সভা শেষে রংপুর সদর উপজেলা কর্তৃক উদ্বুদ্ধ করা” কনফিডেন্স সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিঃ “এর প্রতিষ্ঠাতা ও সেক্রেটারী সাবেক সেনা কর্মকতা মোঃ আফজাল হোসেন এর নিজস্ব অর্থায়নে দুস্থ অসহায় কর্মহীন ১০০০ মানুষের মাঝে একটি করে পরিবারের ৭ দিনের চলার জন্য ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করেন ।
সেই সাথে মাঠ পর্যায়ে কাজ করার জন্য সদর উপজেলা সমবায় কর্মকর্তা কর্মচারীদের পিপিই প্রদান করা হয়

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় যুগ্মনিবন্ধক জনাব মোহাম্মদ আবুল বাশার মহোদয়, জেলা সমবায় অফিসার রংপুর জনাব মোঃ আমিনুল ইসলাম, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর আলম সহ রংপুর সদর উপজেলার সকল অফিসার ও সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ ।

দুস্থ অসহায় কর্মহীন মানুষের পাশে দাড়ানো জন্য সম্মানিত সচিব মহোদয়, সমবায় কার্যালয় সহ সমিতির সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন । এরকম মহৎ কাজে সবাইকে এগিয়ে আসার আহ্বানও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *