স্পন্দন পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে হাই হাই ব্যবসা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: আমি দৈনিক স্পন্দনের পত্রিকার সাংবাদিক শরিফুল ইসলাম। আপনার সাথে আমার একটু কথা আছে। কি কথা জানতে চাইলে বলেন সেটা সাক্ষাৎ  বলবো। প্রথমেই অফিসে আসতে বললে সে অফিসে আসে না। পরে আবার সাংবাদিক তারিকুল ইসলাম মিঠু কে ফোন দেন। এভাবে বারবার ফোন দিয়ে বিরক্ত করে কিন্তু অফিসে আসে না। আবার নিজেকে যশোরের বহুল প্রচারিত দৈনিক পত্রিকা স্পন্দনের সাংবাদিক পরিচয় দেন ।

খোঁজখবর নিয়ে জানা যায়, এ প্রতারক তার ভাই আরিফুল ইসলাম ও শরিফুল ইসলাম ও রিয়াজুল ইসলাম নামে তিন প্রতারক যশোর চাঁচড়া চেকপোস্ট ইউনিক সিকিউরিটি প্রাইভেট কোম্পানি নামে একটি প্রতিষ্ঠান খুলে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে কোটি কোটি টাকা লোপাট করেছে। আজ সকালে যশোরের বহুল প্রচারিত অনলাইন পত্রিকা novanews24  ও দেশের শীর্ষস্থানে প্রতিষ্ঠান নিউজবাংলাদেশ অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এরপরে দৌড়ঝাঁপ শুরু হয় প্রতারক চক্রটির। কখনো নিজেকে সাংবাদিক, কখনো যশোরের বিশিষ্ট নেতা নাম ধারণ করে ফোন দিতে শুরু করে প্রতিবেদকের কাছে। বিষয়টি খোঁজখবর নিয়ে জানা যায়,  শরিফুল ও আরিফুল দুই ভাই বাড়ি ঝিকরগাছা পুরোন্দপুর ৯ নম্বর ওয়ার্ডের বিহারী পাড়ার রবিউল ছেলে। এই দুই প্রতারক চাঁচড়া চেকপোস্টে  ভুয়া সিকিউরিটি কোম্পানি খুলে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। এছাড়া এখানে সুন্দরী সুন্দরী মেয়েদের রিসিপশনে কাজ দেয়ার নামে তারা চালিয়ে যাচ্ছে নানা রকম অপকর্ম। এই প্রতারক এর ভাই আরিফুল কিছুদিন আগে শার্শার একটা মেয়েকে যৌন নির্যাতন চালায়। মেয়েটি থানা পুলিশের দ্বারস্থ হলে বিষয়টি মীমাংসা করে নেয়ার কথা বলে এবং ওই মেয়েটিকে বিয়েও করে অশিক্ষিত আরিফুল। উচ্চশিক্ষিত মেয়েটি যখন জানতে পারে আরিফুল একজন অশিক্ষিত টাউট বাটপার প্রতারক তখন মেয়েটি নিজে থেকে আরিফুলকে ডিভোর্স দেন। এছাড়া একাধিক মেয়েকে অফিসের ভিতরে যৌন নির্যাতন করে বলে একাধিক মেয়ে জানিয়েছে। বাইরে কারো কাছে নির্যাতনের বিষয়ে মুখ খুললে শরিফুল তাদেরকে বিভিন্ন সময়ে সন্ত্রাস দিয়ে ভয়-ভীতি দেখান। যে কারণে অনেকে প্রাণের ভয়ে ও লোকলজ্জায় মুখ খোলে না।

বিষয়টি নিয়ে দৈনিক স্পন্দন পত্রিকার মুনের কাছে জানতে চাইলে তিনি বলেন, শরিফুল নামে আমার হাউসে কোন সাংবাদিক নেই। কখনো ছিল না। যদি দৈনিক স্পন্দনের পরিচয় দিয়ে কোথাও কেউ অপকর্ম করে তাহলে তাকে গাছের সঙ্গে বেঁধে স্পন্দন পত্রিকাতে খবর দিতে বলেন।

প্রতারকের পরিচয় পাওয়ার পরে শরিফুলের মুঠোফোনে ফোন দিয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি পত্রিকাতেও কাজ করি ও সিকিউরিটিজ কোম্পানির ব্যবসাও করি। এই বলে তার ফোনটি বিচ্ছিন্ন করে দেন।

 

2 thoughts on “স্পন্দন পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে হাই হাই ব্যবসা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *