ঝিকরগাছায় বৃদ্ধের কানকাটা লাশ উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের ঝিকরগাছায় সাখাওয়াত হোসেন (৬৭) নামে এক বৃদ্ধের একটি কান কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১ টর দিকে উপজেলার গদখালি ফতেপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ঝিকরগাছা থানা পুলিশ। নিহত ওই বৃদ্ধ ঝিকরগাছা ফতেপুর এলাকার মৃত্যু আমির আলীর ছেলে। তার বাড়ি মনিরামপুর এলাকায় হলেও দীর্ঘদিন শ্বশুরবাড়ি এলাকায় থেকে জীবন জীবিকা নির্বাহ করতেন

আরো পড়ুন# বেনাপোলে পুলিশ ফাঁড়ির ১০০ গজ দূরে যুবকের ক্ষত-বিক্ষত লাশ

নিহতের ছোট ভাই আনোয়ার হোসেন,আমার ভাইয়ের সাথে পূর্বে কারো শত্রুতা ছিল না। সে আগে চায়ের দোকানদারী করতো। বেশ কিছুদিন যাবৎ আর দোকানদারি করে না। এলাকায় থেকে কৃষি কাজ কাম করতো। মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে জানতে পারি ফতেপুর ঋষিপাড়া এলাকায় তার মৃতদেহ পড়ে আছে। এরপর সাথে সাথে সেখানে যেয়ে দেখি তার দুটি কান কাটা ও মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি ঝিকরগাছা থানা পুলিশকে জানালে বেলা ১১ টর দিকে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

আরো পড়ুন>>ঘুষের টাকাসহ আটক রবিউল এখনো কৌশলে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা আদায় করছে

নিহতের স্ত্রী নুরবানু বলেন,ঝিকরগাছা এলাকার সাবেক কুতুব মেম্বার সকাল দশটার সময় আমার স্বামী সাখাওয়াত কে ডেকে নিয়ে যায়। আমি যতটুক জানি কুতুব মেম্বার  আমার স্বামীর কাছ থেকে ৩০ হাজার টাকা নিয়েছিলেন। তার প্রকৃত বাড়ি শার্শা উপজেলার পান্তাপাড়া এলাকায় হলেও সে দীর্ঘদিন ধরে ঝিকরগাছা ফতেপুর এলাকায় শশুর বাড়ি অবস্থান করছিলেন। গতকাল সোমবার সকাল দশটার দিকে কুতুব মেম্বার তার স্বামীকে ডেকে নিয়ে যাওয়ার পরে তার স্বামী আর বাসায় ফেরেনি। মঙ্গলবার সকাল দশটায় স্থানীয়দের মাধ্যমে খবর পাওয়া যায়, তার স্বামীর লাশ ফতেপুর ঋষিপাড়ায় পড়ে আছে। তার স্বামীকে কুতুবউদ্দিন ও ও তার লোকজন মিলে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে তিনি দাবি করেছেন।

উল্লেখ্য গতকাল সোমবার সন্ধ্যা ছয়টার দিকে আলোচিত এই সাবেক কুতুব উদ্দিন মেম্বার যশোরে র‌্যাব-৬ এর হাতে ৪ কেজি গাঁজাসহ ঝিকরগাছা ফতেপুর এলাকা থেকে আটক হয়েছিলেন। মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্ট তার কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে স্থানীয় সুশীল সমাজ জানিয়েছেন।

আরো পড়ুন# যশোরের মাদক সম্রাজ্ঞী মোমেনা ৩৮শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক

মামলাটির তদন্ত কর্মকর্তা ঝিকরগাছা থানার এসআই সুফিয়ান বলেন, আমি ঘটনাস্থলে রয়েছি লাশ উদ্ধার প্রক্রিয়া চলছে। লাশর একটি কানকাটা রয়েছে। তবে এটা হত্যা নাকি আত্মহত্যা? সে বিষয়ে তদন্ত চালানো হচ্ছে বলে তিনি জানান।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের পরই বলা যাবে প্রকৃত ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *