চোর চক্রের তিন সদস্যসহ,চুরি হওয়া ১৮ ইজিবাইক উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে চুরি হওয়া ১৮ ইজিবাইকসহ আন্তঃজেলা ইজিবাইক চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। এসময় তাদের হেফাজত থেকে ১৮টি ইজিবাইক, ৭০ পিস চেতনানাশক ট্যাবলেট ও ৯টি মোবাইল উদ্ধার করেছে । বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

পুলিশের প্রেস রিলিজ সূত্র থেকে জানা যায় ,নড়াইলের চাকই গ্রামের ইজিবাইক চালক রফিক গাজীকে গত ২৮ জুলাই ফোন করে ভাড়ার কথা বলেন যশোরের অভয়নগরের দেয়াপাড়া ব্রিজের সামনে নিয়ে যায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি। এরপর রফিক গাজীর ইজিবাইক নিয়ে ওই ব্যক্তি বসুন্দিয়ায় যায়। সেখানে এক বাড়িতে তারা দুপুরের খাবার খায়।সেখান থেকে অচেতন অবস্থায় পুলিশ রফিক গাজীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। গত ২ আগস্ট জ্ঞান ফিরলে সে জানায় তার ইজিবাইক, নগদ টাকা ও মোবাইল খোয়া গেছে। তারই সূত্র ধরে  বুধবার (১২ আগস্ট) রাতে জেলা ডিবি পুলিশের ইনচার্জ সৌমেন দাশের নেতৃত্বে একটি টিম গোপালগঞ্জ সদর উপজেলার গোলাবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে চোরচক্রের মূলহোতা আলম ফারাজি, রবিউল ইসলাম নামে দুইজনকে আটক করে। এসময় সেখান থেকে ইমরান শেখ নামে অপহৃত কুষ্টিয়ার এক ইজিবাইক চালককেও উদ্ধার করা হয়।এরপর তাদের দেওয়া তথ্যমতে কুষ্টিয়া সদর উপজেলার চৌড়হাস ফুলতলা এলাকার মিজানুর রহমানের গ্যারেজ থেকে রফিক গাজীর ইজিবাইকসহ ১৮টি ইজিবাইক উদ্ধার করা হয়। এছাড়া গ্যারেজ মালিক মিজানুরকে আটক করা হয়।

যশোরের পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, একটি ইজিিবাইক চুরির সূত্র ধরে প্রযুক্তির মাধ্যমে গোয়েন্দা পুলিশের সদস্যরা আসামিদের আটক করেন। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন সময়েের চুরি হওয়া আরো আঠারোটি ইজিবাইক ও চেতনানাশক উপাদান উদ্ধার করে। এসব চেতনানাশক ব্যবহার করি ইজিিবাইক গুলো চুরি করে এসব চোরচক্র সদস্যরা। আটককৃতদের নামে চুরির মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *