চোরাচালান ও মালামাল উদ্ধারে দেশ সেরার পুরস্কার পেলো যশোর জেলা পুলিশ 

নিউজটি শেয়ার লাইক দিন
স্টাফ রিপোর্টার: চোরাচালান ও মালামাল উদ্ধারে দেশ সেরার পুরস্কার পেলো যশোর জেলা পুলিশ।
পুলিশ সপ্তাহ-২০২৩ এ চোরাচালান ও মালামাল উদ্ধার অভিযানে ২০২২ সালে “খ” গ্ৰুপে  যশোর জেলা পুলিশ প্রথম স্থান ও অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারে ২০২২ সালে যশোর জেলা পুলিশ “খ” গ্রুপে তৃতীয় স্থান অর্জনসহ দুই ক্যাটাগরিতে যশোর জেলা পুলিশ এ পুরস্কারে পুরস্কৃত হলো।
৩ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ সকাল ১০ টা হতে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে শুরু হয় পুলিশ সপ্তাহ-২০২৩।
পুলিশ সপ্তাহ-২০২৩ এর তৃতীয় দিন বৃহস্পতিবার দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয় বার্ষিক শিল্ড প্যারেড এবং একই সাথে ২০২২ সালের মাদকদ্রব্য, অস্ত্র ও চোরাচালান দ্রব্য উদ্ধারে সাফল্য অর্জনকারী ইউনিট সমূহের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন, বিপিএম(বার), পিপিএম।
এবারের পুলিশ সুপ্তাহে যশোর জেলা পুলিশ চোরাচালান ও মালামাল উদ্ধার অভিযানে “খ” গ্ৰুপে দেশ সেরা হয়। এছাড়া অবৈধ আগ্নেয় অস্ত্র উদ্ধার অভিযানে “খ” গ্ৰুপে তৃতীয় অর্জন করে সর্বমোট দু’টি পুরস্কার লাভ করেছে যশোর জেলা পুলিশ।
এসময়ে যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মাননীয় ইন্সপেক্টর জেনারেলের হাত থেকে উক্ত দুই ক্যাটাগরির পুরস্কার গ্রহণ করেন।
যশোর জেলা পুলিশের পক্ষ থেকে বিবৃতি প্রদান করে জানানো হয়েছে,এই পুরস্কার প্রাপ্তিতে আমরা জেলা পুলিশ অত্যন্ত আনন্দিত এবং একই সাথে বাংলাদেশ পুলিশের মাননীয় অভিভাবক মহোদয়ের প্রতি চিরকৃতজ্ঞ।
নিশ্চয়ই এই প্রাপ্তির সমান অংশীদার যশোরবাসী এবং জেলা পুলিশের প্রতিটা সদস্য। আপনাদের সহযোগিতা এবং জেলা পুলিশের প্রতিটা সদস্যের দিন-রাত অক্লান্ত  পরিশ্রমের ফলে আজকের এই প্রাপ্তি।
আমরা এটাও আশা করি আজকের এই পুরস্কার প্রাপ্তি জেলা পুলিশের আগামী দিনের কর্মস্পৃহাকে আরো বেশি গতিশীল করবে। আমরা আশা রাখি আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *