চুয়াডাঙ্গার করোনার উপসর্গে নারীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন
চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগরে জ্বর, ঠান্ডা ও কাশিসহ করোনা উপসর্গ নিয়ে সাবিনা খাতুন ছবি (৪৫) নামে এ নারীর মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার উথলী গ্রামের নিজ বাড়ীতে তার মৃত্যু হয়। এদিকে বুধবার দিনগত রাত দেড়টার দিকে করোনা সন্দেহে মৃতের শরীরের নমুনা সংগ্রহ করেছে ¯^াস্থ্য বিভাগ। আশপাশের পাঁচটি বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। মৃত সাবিনা খাতুন ছবি উথলী গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।
স্থানীয়রা জানায়, কয়েকদিন থেকে ঠান্ডা, কাশি জ্বরসহ শ্বাসকষ্টে ভুগছিলেন সাবিনা খাতুন। বুধবার সন্ধ্যা থেকে অবস্থার আরো অবনতি ঘটে। রাতেই সে তার নিজ বাড়িতেই মারা যান।
খবর পেয়ে জীবননগর উপজেলা ¯^াস্থ্য কমপ্লে·ের ¯^াস্থ্য কর্মকর্তা আব্দুর রাজ্জাকসহ চারজনের একটি মেডিক্যাল টিম ঘটনাস্থলে পৌছায়। পরে করোনা সন্দেহে নিহতের শরীরের নমুনা সংগ্রহ করা হয়। আজই তা পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্থাপিত ল্যাবে পাঠানো হবে বলে জানায় মেডিক্যাল টিম।
জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, করোনা সংক্রমণ সন্দেহে নিহতের বাড়িসহ আশপাশের পাঁচটি বাড়ি লকডাউন করা হয়েছে। সেই সাথে নিহতের সংস্পর্শে আসা সবাইকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *