গোগার বাবুল মেম্বারের ভাই গোলাম দুই হাজার ফেনসিডিলসহ ভারতে আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি : ভারতের অভ্যন্তরে পিপলি সীমান্তে  ২ হাজার বোতল ফেন্সিডিলসহ গোলাম হোসেন (৪০) নামের এক মাদক সম্রাট কে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। সে শার্শা উপজেলার ৬ নম্বর গোগা ইউনিয়নের হরিশ্চন্দ্রপুর গ্রামের বাবুল মেম্বারের ভাই।

৪  এপ্রিল রবিবার রাত ২ টার সময় গোগা ও ভারতের চিহ্নিত মাদক ব্যবসায়ী গোলাম হোসেন ৪ হাজার বোতল ফেন্সিডিল ভারত থেকে বাংলাদেশের অভ্যন্তরে ৭ জন মাদক পাচারকারী মাধ্যমে পাচার করছিল। এ সময় দুই হাজার বোতল বাংলাদেশে আনতে সক্ষম হলেও বাকি ২ হাজার বোতল পাচারের সময় বিএসএফ তাকে আটক করে। তবে তার সহযোগী ৭জন পাচারকারী পালাতে সক্ষম হয়।

এ বিষয়ে বাবুল মেম্বার এর মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান,আমার ভাই গরু আনতে যেয়ে ধরা খেয়েছিল, রাজনৈতিক মহল চক্রান্ত করে তদবির চালিয়ে উইদ্যাওট পাসপোর্টে মামলা না দিয়ে ফেন্সিডিল দিয়ে চালান দিয়েছে বিএসএফ।ভাই কে রাজনৈতিক প্রতিহিংসার শিকার বানানো হচ্ছে।

উল্লেখ্য একাধিক সূত্র নিশ্চিত করেছেন গোগা ইউনিয়ন পরিষদ সদস্য বাবুল মেম্বার এবং তার ভাই গোলাম হোসেন চিহ্নিত মাদক ব্যবসায়ী হলেও ক্ষমতার দাপটে সর্বমহলের ম্যানেজ ও নজর এড়িয়ে মাদকের ব্যবসা পরিচালনা করছে।সচেতন মহলের দাবি প্রশাসনের কর্মকর্তাদের ম্যানেজ করে মাদক ও অস্ত্র ব্যবসা করে যাচ্ছেন এ চক্রটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *