করোনায় রূপালী ব্যাংকের ডিজিএম এর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

ডেস্ক নিউজ:করোনাতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরেকজন ব্যাংক কর্মকর্তা শহিদুল ইসলাম খান (৪৯)। শুক্রবার (১৫ মে) সন্ধ্যা ৭টা ২০ মিনিটে তিনি মারা যান। তিনি রূপালী ব্যাংক প্রধান কার্যালয়ের গবেষণা ও পরিকল্পনা বিভাগের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) ছিলেন। এ তথ্য নিশ্চিত করেন রূপালী ব্যাংক স্থানীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক খান ইকবাল হোসেন।

কুয়েত-মৈত্রী হাসপাতালের তত্ত্বাবধায়ক সেহাব উদ্দিন বলেন, ‘শহিদুল ইসলাম খান অনেকদিন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন। তার অন্যান্য শারীরিক জটিলতাও ছিল। করোনা আক্রান্ত হওয়ার পর গত ১ মে দুপুরে তাকে কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয় এবং তিনি তার পরের দিনই ভেন্টিলেশনে চলে যান।’

খান ইকবাল হোসেন বলেন, ‘কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে হাসপাতালে ভর্তি হন।’

তিনি জানান, শহিদুল ইসলাম খানের স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রয়েছে। ছেলেও কোভিড আক্রান্ত। তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শহিদুল ইসলাম খানের গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোপালপুরে। ঢাকার বাসাবোতে তিনি বসবাস করতেন। তাকে দাফনের জন্য তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান খান ইকবাল হোসেন।

প্রসঙ্গত, এর আগে দি সিটি ব্যাংকের মানবসম্পদ বিভাগের কর্মকর্তা মুজতবা শাহরিয়ার গত ২৬ এপ্রিল মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থেকে মৃত্যুবরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *