কক্সবাজারে আসামি ছিনতাইয়ের চেষ্টায় গুলিতে ছিনতাইকারী নিহত

নিউজটি শেয়ার লাইক দিন

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে একাধিক মামলার আসামি শামসুল আলমকে আটক করেন টেকনাফের পুলিশ। রাত দশটার দিকে ওই আসামি কে ছিনতাইয়ের চেষ্টা কালে পুলিশের গুলিতে ছিনতাইকারী ভাই খোরশেদ আলম নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত দশটার দিকে টেকনাফ সদর ইউনিয়নের রাজাছড়া এলাকায়। এ ঘটনায় আর একজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন।

 

স্থানীয়রা জানান, গতকাল সন্ধ্যায় টেকনাফের রাজার ছড়ায় এলাকায় শামসুল আলম নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। এ ঘটনার পর শামসুল আলমের ভাই খোরশেদ আলম স্থানীয়দের সাথে নিয়ে রাতে রাস্তা অবরোধ করে। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলোপাতাড়ি গুলি করলে খোরশেদ আলম নিহত হয়। এ ঘটনায় আর একজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে তারা জানান।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান বলেন, মঙ্গলবার রাত আটটার দিকে টেকনাফ সদর থানা ইউনিয়নের এলাকায় অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি শামসুল আলম কে আটক করা হয়। এরপর আসামিকে রাত দশটার দিকে থানায় নিয়ে যাওয়ার সময় আসামীর ভাই খোরশেদ আলম সশস্ত্র দলবল নিয়ে রাস্তা অবরোধ করে এবং গুলি চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছু সময় পরে দেখতে পাই গুলিবিদ্ধ অবস্থায় দুজন রাস্তার পাশে পড়ে আছে। সাথে সাথে তাদেরকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে পরীক্ষা-নিরীক্ষা করে একজনকে মৃত্যু ঘোষণা করেন। অপরজনকে হাসপাতালে ভর্তি নিয়ে চিকিৎসা প্রদান করেন বলে তিনি জানান। তবে পুলিশের গুলিতে ছিনতাইকারী নিহত হয়নি বলে তিনি জানান একর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *