ইয়াবা ব্যবসায়ী রুবেল ৩৬৪ পিচ ইয়াবাসহ আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: বেনাপোলের বহুল আলোচিত ইয়াবা ব্যবসায়ী সাদিকুজজামান রুবেল (২৪) ৩৬৪পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক হয়েছে। শুক্রবার (১৯শে সেপ্টেম্বর) রাত ১১টার সময় শিকড়ি বটতলা থেকে বিজিবি সদস্যরা তাকে আটক করে। সে ভবারবেড় পশ্চিমপাড়া এলাকার বাবলু  ছেলে। সে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসা করে আসছিল বলে জানিয়েছে বিজিবি সদস্যরা।

বিজিবি জানায়, গোপন একটি খবর আসে মাদক কারবারীরা ইয়াবা ট্যাবলেটের একটি চালান ভারতে পাচার করার উদ্দেশ্যে বেনাপোল বাজার থেকে মোটরসাইকেল যোগে পুটখালি সীমান্তের দিকে যাচ্ছে। এ ধরনের খবরে বেনাপোল বিজিবি কোম্পানী সদরের একটি টহল দল বেনাপোল ছোট আচড়া মোড়ে আগে থেকে গোপন অবস্থানে থাকে । মোটরসাইকেলে করে ওই মাদক পাচারকারীরা যখন সীমান্তের দিকে রওনা হয় তখন বিজিবির হাবিলদার আব্দুর রউফ সংগীয় ফোর্স নিয়ে তাদের ধাওয়া করে। এক সময় মোটরসাইকেলের পিছনে বসা সাদিকুজজামান পড়ে যায়। পরে তাকে আটক করে ক্যাম্পে নিয়ে তার শরীর তল্লাশি করে ৩৬৪ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

বেনাপোল বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার শহিদুল ইসলাম, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি একটি মোটরসাইকেল যোগে রুবেল ইয়াবা নিয়ে সীমান্তের দিকে যাচ্ছে। এ সময়ে শিকারি বটতলা এলাকায় তাকে আটক করা হয়। পরে তার দেহে তল্লাশি চালিয়ে এ বিপুল পরিমাণে ইয়াবা উদ্ধার করা হয়। শনিবার সকালে তার নামে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *