অভয়নগরে রকিব হত্যার আসামী জুয়েল পিস্তলসহ গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের অভয়নগর দত্তপাড়ায় চাঞ্চল্যকর রাকিব হত্যাকাণ্ডের আসামী নিউ কমিউনিষ্ট পার্টির সদস্য সোলায়মান মোল্লা ওরফে জুয়েল (২৮) পিস্তলসহ আটক হয়েছে।

শনিবার(৪ই জানুয়ারি ২০২৩) বিকাল সাড়ে তিনটার দিকে ঢাকার সাভার নিমেরটেক এলাকায় অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা পুলিশের একটি দল তাকে আটক করতে সক্ষম হয়।

পরে তার স্বীকারোক্তি মূলক জবানবন্দীর উপর ভিত্তি করে রোববার ভোর চারটা বিশ মিনিটে অভয়নগর উপজেলার দত্তগাতির পলাতক আসামী জিয়াউর রহমান ওরফে জিয়ার বসতবাড়ীর গোয়ালঘরের পাশের কক্ষে বালির বস্তা থেকে ১টি ৭.৬৫ বিদেশেী পিস্তল উদ্ধার করেন।

গ্রেফতার সোলায়মান মোল্লা ওরফে জুয়েল খুলনা জেলার ফুলতলা উপজেলার জামিরা গ্রামের শাহজান মোল্লার ছেলে।

 

রোববার দুপুরে সংবাদমাধ্যমকে এক প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন যশোর জেলা গোয়েন্দা পুলিশের দপ্তর থেকে।

উল্লেখ্য  ৫ই মে ২০২২ তারিখ রাত ৮ টার দিকে  ফুলতলা জামিরাবাজার গামী ইটের সলিং রাস্তার উপর রকিবুল ইসলাম তার স্ত্রীসহ মটরসাইকেলযোগে যাওয়ার সময় অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা পেটে ও মাথায় গুলি করে হত্যা করে। পরের দিন নিহতের পরিবার অভয়নগর থানায় একটা হত্যা মামলা দায়ের করেন।

এছাড়া একই এলাকায় ১১ই জানুয়ারি ২০২৩ রাত ৮ টার দিকে সুব্রত মন্ডল নামে এক মাছ ব্যবসায়ী কে প্রকাশ্যে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনা দুটি চাঞ্চল্যকর হওয়ায় যশোর পুলিশ সুপার হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য মামলা দুটি যশোর জেলা জেলা গোয়েন্দা পুলিশের উপার ন্যাস্ত করেন। মামলা দুটি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে যশোর জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা এর আগে ৬ জন আসামীকে অস্ত্রগুলি সহ উদ্ধার করতে সক্ষম হয়। কিন্তু ঘটনার অন্যতম আসামী জুয়েল, রাজু, সাগর পলাতক থাকে।

গতকাল বিকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে যশোর জেলা গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকারের নেতৃত্বে এসআই মফিজুল ইসলামের সমন্বয়ে একটা চৌকস টিম সাভারের কোনা বাড়ি এলাকায় অভিযান চলে প্রথমে তাকে আটক করেন। পরে তার স্বীকারোক্তি মূলক জবানবন্দীর উপর ভিত্তি করে রোববার ভোর ৪টা বিশ মিনিটে অভয়নগর উপজেলার দত্তগাতির পলাতক আসামী জিয়াউর রহমান ওরফে জিয়ার বসতবাড়ীর গোয়ালঘরের পাশের কক্ষে বালির বস্তা থেকে ১টি ৭.৬৫ বিদেশেী পিস্তল উদ্ধার করেন। রোববার দুপুরে তাকে আদালতে হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *