অভয়নগরে পাওনা টাকা না দেওয়ায় ভ্যান চালককে পিটিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার : যশোরের অভয়নগরে ভ্যান গ্যারেজে ভ্যান মেরামত করে ২০ টাকা না দেওয়ায় ভ্যান চালক শুকুর আলীকে (৫৩) রেঞ্জ দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (০৩ এপ্রিল) রাত আটটার দিকে অভয়নগর উপজেলার ধোপাদি গ্রামের দপ্তরী পাড়ায় টিটু ফকিরের গ্যারেজে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।নিহত শুকুর আলী ধোপাদি গ্রামের দপ্তরী পাড়ার মৃত সোনা মিয়ার ছেলে। অপরপক্ষে ঘাতক গ্যারেজ মিস্ত্রী দপ্তরী পাড়া এলাকার ইঁদু ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার রাত আটটার দিকে নিহত শুকুর আলী ধোপাদী গ্রামের দপ্তরী পাড়া টিটু ফকিরের গ্যারেজের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় টিটু ফকির ভ্যানে কাজ করা পূর্বের পাওনা 20 টাকা দাবি করেন। এ সময় নিয়ে এত শুকুর আলী বলে তার স্ত্রী আনোয়ারা কাছে কয়েকদিন আগে 20 টাকা দিয়ে দিয়েছেন। এ সময় বাড়ির ভেতর থেকে স্ত্রী আনোয়ারা বের হয়ে আসলে টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করেন।  টাকা পাওয়া না পাওয়া নিয়ে টিটু ও শুকুর আলীর মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে শুকুর আলীও টিটুকে মারতে উদ্যত হয়।  টিটোর ইস্ত্রি আনোয়ারা এগিয়ে আসলে শুকুর আলী তাকে ঘুসি মেরে সরিয়ে দেন। এ সময় টিটু তার গ্যারেজ থেকে সেলাই রেঞ্জ দিয়ে শুকুর আলীর মাথায় আঘাত করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মকবুল হোসেন  বলেন, শনিবার রাত আটটার দিকে ধোপাদি গ্রামের দপ্তরী পাড়ার টিটু ফকিরের গ্যারেজে সামনে গেলে শুকুর আলীর কাছে পাওনা ২০ টাকা নিয়ে কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে টিটু ফকির আমার ছোট ভাই শুকুরকে রেঞ্চ (লোহার যন্ত্রপাতি) দিয়ে মাথায় আঘাত করে। সময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শুভ্রপ্রসুন মুখার্জী বলেন, কয়েকজন লোক শনিবার রাত আটটার দিকে শুকুর আলী কে হাসপাতালে নিয়ে আসে এসময় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় আধা ঘণ্টা আগেই তার মৃত্যু হয়েছে। তার মাথায় আঘাতে মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মণ্ডল  বলেন, শনিবার রাতি স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পরপরই ঘাতক টিটু মিস্ত্রি পলাতক রয়েছে। তাকেে ধরতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *