অভয়নগরে অস্ত্র-গুলি বিস্ফোরকসহ হত্যা মামলার আসামি আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার,যশোর: অভয়নগরে হত্যা মামলার আসামি রিপন ফকির (৩৬) দু’টি পাইপ গন, দু’টি কার্তুজ, ৪ রাউন্ড রাইফেলের গুলি,৪টি ককটেলসহ আটক হয়েছে। আটক রিপন অভয়নগর শুভরাড়া গ্রামের মৃত্যু আব্দুর গফুর ফকিরের ছেলে।১৫ ডিসেম্বরে দুপুর আড়াইটার দিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও অভয়নগর থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে বি-বাড়ীয়া জেলার নবিনগর থানাধীন সলিমগঞ্জ এলাকা থেকে তাকে আটক করেনক

যশোর গোয়েন্দা পুলিশ সূত্র থেকে জানা যায়,১৭ অক্টোবর ২০২০ তারিখ বিকাল পৌনে পাঁচটার দিকে অভয়নগর শুভরাড়া গ্রামের মিঠু আকুঞ্জের ছেলে আল-মামুন আকুঞ্জি (৩৫), কে একই গ্রামের অস্ত্রধারী সন্ত্রাসী রিপন ফকির ও তার সহযোগীরা প্রকাশ্যে দিবালোকে গুলি করে হত্যা করে।এ ঘটনার পর নিহতের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে অভয়নগর থানার একটা হত্যা মামলা দায়ের করেন।

ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন, অভয়নগর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখাকে আসামী গ্রেফতার ও অস্ত্রগুলি উদ্ধারের জন্য কঠোর নির্দেশ প্রদান করেন।

গোপন সংবাদের ভিত্তিতে আজ ১৫ ডিসেম্বরে দুপুর আড়াইটার দিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও অভয়নগর থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে বি-বাড়ীয়া জেলার নবিনগর থানাধীন সলিমগঞ্জ এলাকা থেকে হত্যা মামলার প্রধান আসামী কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী “নিউ পূর্ব বাংলার কমিউনিষ্ট পার্টির” সক্রিয় সদস্য  রিপন ফকির কে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে আজ ২ টার দিকে অভয়নগর শুভরাড়া গ্রামে অভিযান পরিচালনা করে রিপন ফকিরের দখলে থাকা সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উপরিক্ত অস্ত্রগুলি উদ্ধার করা হয়।

আসামির বরাত দিয়ে গোয়েন্দা পুলিশ জানান,সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনায় এলাকায় আধিপত্য বিস্তার ও পারিবারিক কলহের জের ধরে প্রকাশ্যে দিবালোকে ভিকটিম আল-মামুন আকুঞ্জিকে গুলি করে হত্যা করে চরমপন্থি সদস্য রিপন ফকির ও তার সহযোগীরা। রিপন ফকিরের বিরুদ্ধে খুনসহ ডাকাতিসহ একাধিক হত্যা মামলা রয়েছে। যশোরের পুলিশ সুপার মোঃ আশরাফ হোসেন এ তথ্য নিশ্চিত বলেন হত্যাকাণ্ড চাঞ্চল্যকর হওয়ায় মামলাটি গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এক পর্যায়ে ১৫ ডিসেম্বরে দুপুর আড়াইটার দিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও অভয়নগর থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে বি-বাড়ীয়া জেলার নবিনগর থানাধীন সলিমগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর তাার স্বীকারোক্তিতে অভয়নগর শুভরাড়া রিপনের বাড়ি থেকে দু’টি পাইপ গন, দু’টি কার্তুজ, ৪ রাউন্ড রাইফেলের গুলি,৪টি ককটেল উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *