১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

গাজীপুর সংবাদদাতা:ঢাকার গাজীপুরে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

বুধবার রাতে গাজীপুর মহানগরীর গাছা থানার হাজীর পুকুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন র‍্যাব-১ এর সদস্যরা।

এ সময় মাদক ব্যবসায়ী কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, নগদ টাকা ও মোবাইল ফোন ও জব্দ করে র‍্যাব।

গ্রেফতার মো. এরশাদ মোল্লা (৩৭) কিশোরগঞ্জের হোসেনপুর থানার বাসুরচর এলাকার জমশেদ মোল্লার ছেলে, মোহাম্মদ ফারুক (৩১) ফেনী সদরের এলিন ম্যানসন পেট্টোল বাংলা ও পূর্ব উকিলপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে, মো. শরিফুল ইসলাম ওরফে সুমন (৪০) শরিয়তপুরের ডামুড্ডা থানা এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং ফেনী সদরের চেওরিয়া সোহাগ মিয়ার বাড়ি এলাকার মো. আমিনুল ইসলামের ছেলে সাহিদুল ইসলাম সোহেব (৩০)।

র‍্যাব-১-এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, হাজীর পুকুর এলাকায় মাদক ক্রয়বিক্রয় হওয়ার খবর পেয়ে বুধবার রাত সাড়ে ৯টার দিকে সেখানে অভিযানে যায় র‍্যাব-১ সদস্যরা।

পরে স্থানীয় স্টিলটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সামনে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ও মাদকসহ ওই চার মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এরপর তাদের কাছ থেকে ১০ হাজার  পিস ইয়াবা ট্যাবলেট, একটি প্রাইভেটকার, নগদ তিন হাজার ১২০ টাকা এবং আটটি মোবাইল ফোন জব্দ করে।

গ্রেফতার চারজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা পরস্পর যোগসাজেসে চোরাইপথে ইয়াবা আমদানি করে জিএমপি, গাজীপুর গাছা থানা এলাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।

তাদের বিরুদ্ধে গাছা থানায় মামলা হয়েছে।

গাজীপুর গাছা থানার অফিসার ইনচার্জ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন। তাদেরকে দুপুরের মধ্যে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *