স্ত্রী সন্তানকে ফেরত না পেয়ে আদালত প্রাঙ্গণে যুবকের আত্মহত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

হবিগঞ্জ সংবাদদাতা: নিজের স্ত্রী-সন্তানকে ফেরত পেতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন হবিগঞ্জের যুবক হাফিজুর রহমান হাফিজ। সে হবিগঞ্জ সদর উপজেলা সুলতানপুর মাহমুদপুর গ্রামের নুর মিয়ার ছেলে।

সোমবার দুপুরে হবিগঞ্জ জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালত প্রাঙ্গণে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানিয়েছেন গত দু’বছর আগে হাফেজ মিয়া বিয়ে করেছিল। তাদের ঘরে একটা ৮ মাসের সন্তান রয়েছে। কিন্তু দাম্পত্য কলহের কারণে বেশ কয়েক মাস আগে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। এরপর হাফিজ স্ত্রী-সন্তানকে ফেরত পেতে আদালতের দ্বারস্থ হন। আজ আদালতে তার মামলার শুনানি ছিল। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট তার স্ত্রীর কাছে জানতে চাই তিনি স্বামীর সাথে যাবেন নাকি তার বাবা মায়ের সাথে থাকবেন? স্ত্রী স্বামীর সাথে সংসার করার বিষয়টি না জানান।  তিনি বাবা মায়ের সাথে থাকার সম্মতি প্রকাশ করেন। আদালত স্ত্রীকে বাবা-মায়ের সাথে থাকার জন্য রায় দেন।এ সময় হাফিজ আদালত চত্বর থেকে বেরিয়ে গিয়ে একটি ধারালো অস্ত্র দিয়ে তার বুকে ও গলায় আঘাত করে গুরুতর জখম হয়ে পড়েন। এসময় আদালত চত্বরের লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, হাসপাতাল কর্তৃপক্ষ ও আদালত পুলিশের মাধ্যমে জানতে পেরেছি আদালত চত্বরে এক যুবক ছুরিকাঘাত করে আত্মহত্যা করার চেষ্টা করে। পরে লোকজন তাকে হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য লাশঘরে  রাখা হয়েছে। ময়না তদন্ত করার পর নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *