শার্শায় ৭ কোটি টাকার স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: যশোরের শার্শা সীমান্তে ভারতে পাচারের সময়ে ৭ কেজি ১২ গ্রাম ওজনের ৬২টি স্বর্ণের বারসহ নাইম মল্লিক (২১) ও আজহারুল ইসলাম (২২) নামে দুই স্বর্ণ পাচারকারী আটক হয়েছে। এসব স্বর্ণের বাজার মূল্য প্রায় ৭ কোটি।

সোমবার (৭ই নভেম্বর ২০২২) দুপুর ২টার দিকে জেলার শার্শা উপজেলার গোড়পাড়ার লক্ষনপুর আমতলা আমিনুরের চাতালের মোড় থেকে তাদেরকে আটক করে শার্শা গোড়পাড়া ফাঁড়ির পুলিশের সদস্যরা। এ সময়ে তাদের ব্যবহৃত ঝিনাইদহ ল-১১-১৫৫৫ নাম্বারের অ্যাপাচি মোটরসাইকেলও জব্দ করেন পুলিশ।

আটক নাঈম মল্লিক শার্শা উপজেলার টেংরালী (ভেরদদারী পাড়া) গ্রামের মৃত আবু জাফর মল্লিকের ছেলে ও আজহারুল ইসলাম শার্শা উপজেলার বহিলাপোতা এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান স্বর্ণ সহ দু’জন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে প্রেস কনফারেন্স করা হবে। যে কারণে অফিসাররা ব্যস্ত আছেন। প্রেসবিকিং এর মাধ্যমে সংবাদমাধ্যমকে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।

ভিডিও দেখতে ,এখানে ক্লিক করুন

বিষয়টি নিয়ে নাভারন সার্কেল পুলিশের এডিশনাল এসপি জুয়েল ইমরান বলেন, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারতে পাচারের উদ্দেশ্য দুই জন স্বর্ণ পাচারকারী বিপুল পরিমাণ স্বর্ণ নিয়ে শার্শার গোড়পাড়ার সীমান্তের দিকে যাচ্ছে। এ সময়ে গোড়পাড়ার পুলিশ ফাঁড়ি সদস্যরা আগে থেকেই আমতলা নামক স্থানে অবস্থান করে। সেখানে আসলেই ওই দুই পাচারকারী আটক করা হয়। পরে তাদের দেহে তল্লাশি করে ৬২ পিস স্বর্ণ বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৭ কেজি ২৫ গ্রাম। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় সাত কোটি টাকা।  আটককৃতদের বিরুদ্ধে পাচারের মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *